সারাদেশ

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা নৈতিক দায়িত্ব : পরিবেশ ও বনমন্ত্রী

ঢাকা, ৫ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

পরিবেশ ও বনমন্ত্রী  ও জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন,বর্তমানে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে।   সরকার সাংবাদিকদের মত প্রকাশে স্বাধীনতা দিয়েছে।

তাই পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সাংবাদিকদের উচিত কল্যাণ সাংবাদিকতায় নিজেদের নিয়োজিত রাখা। সমাজের সকল অপরাধ ও অব্যবস্থাপনা  তুলে ধরে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা সকল সাংবাদিকের নৈতিক দায়িত্ব।

পরিবেশ ও বনমন্ত্রী বুধরাত রাতে পিরোজপুরের ভান্ডারিয়ায় তাঁর বাসভবনে  ভান্ডারিয়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব বলেন।
তিনি আরও বলেন, সাংবাদিকদেরকে সচেতন থেকে সমাজের সকল বিষয়ে খোঁজ খবর রাখতে হবে।   মতবিনিময়কালে পিরোজপুর জেলা নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা নির্বাহি অফিসার মোহম্মদ রুহুল কুদ্দুস, সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জোমাদ্দার, পৌর সহায়তা কমিটির সদস্য গোলাম সরওয়ার জোমাদ্দার, সাংবাদিক কাজী ফজলুর রহমান,শফিকুল ইসলাম মিলন, রিয়াজ মাহমুদ মিঠু, শঙ্কর জিৎ সমদ্দার, মো. বশির উদ্দীন, মনির হোসেন কাজী, বাহাদুর হোসেন, মামুন হোসেন, লোকমান হোসেন, মো.শাহজাহান হোসেন,মিজানুর রহমানসহ ভান্ডারিয়া উপজেলার সকল গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Show More

আরো সংবাদ...

Back to top button