বিনোদন

দীপিকার নগ্ন প্রচ্ছদ নিয়ে তোলপাড় ভারতে

ঢাকা, ০৩ আগষ্ট  (ডেইলি টাইমস ২৪):

বর্তমানে পদ্মাবতীর শ্যুটিং নিয়ে ব্যস্ত দীপিকা পাডুকন। আর এর মধ্যে ভাইরাল হলো নায়িকার একটি বিতর্কিত ছবি। যদিও সেটি দীপিকার আসল ছবি নয় বলেই দাবি করা হয়েছে।

ঘটনা কী? সম্প্রতি এক কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে দীপিকার একটি ছবি ভাইরাল হয়। সেখানে ওই কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে নগ্ন অবস্থায় দেখা যাচ্ছে বলিউডের ওই প্রথম সারির নায়িকাকে। কিন্তু, ছবিটি যদি ভালোভাবে খেয়াল করেন, তাহলে দেখতে পাবেন, কোনো মডেলের শরীরের ফটোশপের মাধ্যমে বসিয়ে দেওয়া হয়েছে দীপিকা পাডুকনের মুখ।

ম্যাক্সিম নামের একটি ম্যাগাজিনের কভার পেজে ওই ছবি দেওয়া হয়েছে। ম্যাক্সিমের সেই কভার প্রচ্ছদটিও আসল নয় বলে দাবি করা হয়েছে। কিন্তু, ওই ছবি ছড়াতেই তা ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। প্রসঙ্গত, এর আগে ম্যাক্সিমের কভার পেজে এসেছেন দীপিকা, কিন্তু এভাবে নয়।

আর ওই ছবি ছড়াতেই নেটিজেনদের একাংশ সমালোচনায় মুখর হয়েছে।

ওইভাবে কখনোই নায়িকাকে অপমান করা উচিত নয় বলেও মন্তব্য করা হয়েছে। কিন্তু, যাঁকে নিয়ে এত কীর্তি, সেই দীপিকা কিন্তু এ বিষয়ে মুখে ‘রা’ কাটেননি।সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে ‘হট’ দীপিকাকে দেখে সমালোচনা শুরু হয়। সেবারেও কোনো মন্তব্য করেননি দীপিকা। শুধুমাত্র সমালোচনার জবাব দিতে আরও বেশি করে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Related Articles

Close