ফ্যাশন

বিয়ে বাড়ি ও শীতের ফ্যাশন একসঙ্গে!

ঢাকা, ১০ জানুয়ারী , (ডেইলি টাইমস ২৪):

শীতের সময় বিয়ের ধুম লাগে। একদিকে শীত অন্য দিকে বিয়ের বাড়ির পোশাক নিয়ে ফ্যাশন সচেতন তরুণরা বড্ড নাকাল হয়ে থাকেন। তাই এবারের শীতে ফ্যাশন ও শীত নিবারণ একসঙ্গে করতে ক্যাটস আই করেছে আরও উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী পোশাক।

কিছু প্যালেট, প্যাটার্ন ও হেমলাইন পরিবর্তিতভাবে পোশাককে করেছে গর্জিয়াস। সমকালীন মেনজ ফ্যাশন মিনিম্যালিস্ট বেইজ ভেস্ট, ব্রোকেডের পেইজলি ভেস্ট, প্রিন্স কোট এবং ফরমাল স্যুটিং এ থাকছে বৈচিত্র্যতা। এবার নেকলাইন, ফেব্রিকের রঙ এবং টেক্সচারের ভিন্নতা আনা হয়েছে। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এ লাইন প্যাটার্নে জাকজমকপূর্ণ পোশাকগুলো তৈরি করেছে। গুরুত্ব দেওয়া হয়েছে সমকালীন ট্রেন্ড। ফরমাল ও ক্যাজুয়াল শ্যুটও থাকছে শীতের উপযোগী। পাশাপাশি আমরা অনলাইন শপিং এ উৎসাহ বাড়াতে দিচ্ছি বিশেষ ছাড়ের সুবিধাও।

তিনি আরও জানান, মূলত টেইলারিংয়ে বিশেষত্ত্ব নিয়ে ক্যাটস আই শুধুই পুরুষদের জন্য এনেছে এসব প্যাটার্ন বৈচিত্র্যের শীত পোশাক। স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে পণ্য ক্রয়ে বাড়তি ছাড়ের সুযোগও থাকবে পুরো শীতজুড়ে। তাই হোম ডেলিভারি সুবিধাসহ পণ্যের বিস্তারিত, মূল্যছাড়ের নিয়ম ও শপিং এর জন্য ঢু মারতে পারেন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে। এছাড়া নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট থাকবে ক্যাটস আই ফেসবুক ফ্যান পেইজেও।

আরো সংবাদ...