সাক্ষাৎকার

আমি পাকিস্তানি সেলোয়ার-কামিজই বেশি পরি

ঢাকা, ১০ জানুয়ারী , (ডেইলি টাইমস ২৪):

সাহসিকতা, ফ্যাশন ও স্বকীয়তায় সচরাচর আলোচনায় থাকেন নায়লা নাঈম। তার ফ্যাশনে থাকে নতুনত্বের ছোঁয়া। সবসময় নিজের মতো করে নিজেকে সাজিয়ে তুলতে পছন্দ করেন এই মডেল। ‘পাছে লোকে কিছু বলে’ এ ধরনের বিষয়কে বরাবরই থোরাই কেয়ার করে এসেছেন তিনি।

ক্ষেত্রবিশেষে পোশাক নির্বাচনে রয়েছে তার বেশ খ্যাতি। ফ্যাশন এবং স্টাইল নিয়ে শুটিংয়ের ফাঁকে কথা বলেন জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী নায়লা নাঈম।

সাধারণত কী ধরনের পোশাক পরতে ভালোবাসেন…

নায়লা নাঈম: যেহেতু আমি ডেন্টিস্ট, তাই পেশাগত কারণে সেলোয়ার-কামিজই বেশি পরি। চেম্বারে সবসময় সেলোয়ার-কামিজ পরেই যাই। আর এ ক্ষেত্রে আমি পাকিস্তানি কটন সেলোয়ার-কামিজ বেশি পরি।

সেলোয়ার-কামিজগুলো কোথা থেকে কেনেন? 

নায়লা নাঈম: অনলাইন কিংবা ঢাকার শপিংমলগুলো থেকে একসঙ্গে অনেকগুলো পাকিস্তানি সেলোয়ার-কামিজ কেনা হয় আমার।

পাকিস্তানি কটন সেলোয়ার কামিজ পরতে ভালোবাসেন মডেল নায়লা নাঈম। ছবি: সংগৃহীত

পাকিস্তানি কটন সেলোয়ার-কামিজ পরতে ভালোবাসেন মডেল নায়লা নাঈম। ছবি: সংগৃহীত 

অন্যান্য সময়ে কী ধরনের পোশাক পরেন আপনি?

নায়লা নাঈম: মিটিংয়ের জন্য ফরমাল হিসেবে আমি সুট পরি। আর মডেলিংয়ের জন্য নিজে পছন্দ করে ডিজাইনারের মাধ্যমে পোশাক তৈরি করে নিই। কেনা পোশাকের চেয়ে আমি নিজের ডিজাইন করা পোশাকই বেশি পরি।

আপনার ফ্যাশন অাইডল কে বা কাকে দেখে ফ্যাশনে বেশি অনুপ্রাণিত হন? 

নায়লা নাঈম: যদি আমার আইডল সম্পর্কে জানতে চান, তাহলে আমি বলব- প্রিয়াঙ্কা চোপড়া। এই বলিউড অভিনেত্রীর প্রতি আমি মুগ্ধ। তাকেই আমি সবচেয়ে বেশি অনুকরণ করি। তার স্টাইল, ফ্যাশন থেকে শুরু করে সব কিছুই আমার ভীষণ ভালো লাগে।

আপনার কাছে সৌন্দর্যের সংজ্ঞা কী?

নায়লা নাঈম: আমি মনে করি, সুস্থতাই আমার কাছে মূল সৌন্দর্য।

নিজেকে সবসময় কীভাবে ফিট রাখেন? 

নায়লা নাঈম: নিজের বাইরের সৌন্দর্যের চেয়ে ভেতরকার সৌন্দর্যকে বেশি প্রাধান্য দিই। নিজেকে ফিট রাখার জন্য গত তিন মাস ধরে নিয়মিত জিম করছি। শারীরিকভাবে কেউ সুস্থ থাকলে, সেই মানুষটিকে এমনিতেই সুন্দর দেখাবে।

নায়লা নাঈম। ছবি: সংগৃহীত

নায়লা নাঈম। ছবি: সংগৃহীত  

আপনিতো ঘড়ি পরতে বেশ পছন্দ করেন, পছন্দের ঘড়ি কোথা থেকে কেনা হয়?  

নায়লা নাঈম: আমি ঘড়ি পরতে খুব পছন্দ করি। বলা যায়, ঘড়ির প্রতি আমার বেশ ফ্যাসিনেশন আছে। তবে আমার একদমই ব্র্যান্ড ফ্যাসিনেশন নেই। তাই চোখে যা ভালো লাগে তাই পরি। শপিং করতে গেলে যদি চোখে ভালো লেগে যায় তাহলে সেটাই কিনে নিই।

কী ধরনের জুতা পরতে পছন্দ করেন? 

নায়লা নাঈম: কনভার্স বেশি পরি। তেমন কোনো ব্র্যান্ডের জুতা পরি না। দেখতে যা ভালো লাগে তাই পরি। দেশে তৈরি জুতাও পরি। আবার দেশের বাইরে গেলে সেখান থেকেও কিনি। তবে আমার বিদেশ ভ্রমণ শুধু শপিংয়ের উদ্দেশ্যেই নয়।

পছন্দের কোনো পারফিউম ব্র্যান্ডও নেই?

নায়লা নাঈম: পারফিউম আমার খুবই ভালো লাগে। তবে আমার কোনো নির্দিষ্ট পছন্দের ব্র্যান্ড নেই। তাই তেমন কোনো পছন্দের পারফিউম ব্র্যান্ড নেই। সব ধরনের পারফিউমই আমার খুব পছন্দ। আমি প্রচুর পারফিউম গিফটও পাই। সেগুলো থেকে যা ভালো লাগে, তাই ব্যবহার করি।

Related Articles

Close