অর্থ ও বাণিজ্য

এবার রিজেন্ট এয়ারওয়েজ সৈয়দপুরে

ঢাকা, ১৩ জানুয়ারী , (ডেইলি টাইমস ২৪):

আগামী ২২ জানুয়ারি থেকে ঢাকা-সৈয়দপুর রুটে ডানা মেলছে দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ। প্রতিদিন এ রুটে দু’টি করে সপ্তাহে মোট ১৪টি ফ্লাইট পরিচালনা করবে রিজেন্ট এয়ার। শনিবার এয়ারলাইন্সটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের এজিএম (মার্কেটিং) কাজী আহমেদ উল্লাহ জানান, ঢাকা-সৈয়দপুর রুটে প্রতিদিন দু’টি করে ফ্লাইট চলবে। প্রথম ফ্লাইটটি সকাল ৯টায় ঢাকা থেকে উড্ডয়ন করবে এবং ১০টা ১০ মিনিটে সৈয়দপুর অবতরণ করবে। ফিরতি ফ্লাইট সৈয়দপুর থেকে সকাল সাড়ে ১০টায় উড্ডয়ন করবে এবং বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকা পৌঁছাবে। দ্বিতীয় ফ্লাইটটি বিকেল ৩টায় ঢাকা থেকে উড্ডয়ন করে ৪টা ১০ মিনিটে সৈয়দপুর পৌঁছাবে। সেখান থেকে বিকেল সাড়ে ৪টায় ছেড়ে সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে ঢাকা পৌঁছাবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে সব ধরনের করসহ সর্বনিম্ন ভাড়া ওয়ানওয়ে ২,৬৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ৫,৩৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে। যাত্রীরা রিজেন্ট এয়ারওয়েজের সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্ট এবং ওয়েবসাইট থেকে টিকিট কিনতে পারবেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে আগামী মাসে অভ্যন্তরীণ আরও ২টি গন্তব্যে ডানা মেলবে রিজেন্ট এয়ারওয়েজ। এগুলো হলো যশোর ও সিলেট।

রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজার অভ্যন্তরীণ রুট ছাড়াও ৭টি আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

 

Related Articles

Close