ফ্যাশন

ব্যাগের দাম ১০ লাখ!

ঢাকা , ০৩ মার্চ , (ডেইলি টাইমস ২৪):

সম্প্রতি বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে দেখা গেল মুম্বাই এয়ারপোর্টে। সবকিছু ছাপিয়ে তার হাতে থাকা হার্মিস ব্র্যান্ডের বার্কিন ৩৫ এর লাল ব্যাগটিই উঠে এসেছে আলোচনায়। হবে নাই বা কেন? ব্যাগটির দাম ১০ লাখ রুপি বলে কথা! ভারতে এর থেকে অনেক কম দামে চমৎকার গাড়িও কিনে ফেলা সম্ভব!

ফ্রান্সের হার্মিস ব্র্যান্ডকে বলা হয় বিশ্বের অন্যতম মূল্যবান ব্র্যান্ড। হলিউড অভিনেত্রীরা অনেকেই এই ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন। প্রচুর বলিউড অভিনেত্রীদের হাতেও দেখা যায় এই দামী এই ব্যাগ।
হার্মিসের মূল্যবান ব্যাগটির ক্রেতা মূলত ধনীরাই। এই ব্যাগ কেনা কিন্তু খুব সহজ নয়। দোকানে গিয়ে টাকা দিলেই এই ব্যাগ মিলবে না। কঠিন নিয়মকানুনের মধ্যে দিয়ে যেতে হবে ব্যাগটি পেতে চাইলে। ৫ থেকে ৬ বছর আগে অর্ডার দিতে হবে ব্যাগের! ব্র্যান্ড থেকে অতীতে কী কী কিনেছেন সেটা থেকে শুরু করে আরও অনেক কিছু নিরীক্ষা করে তবেই আপনাকে দেওয়া হবে এই ব্যাগ। আপনি মহাতারকা বা সাধারণ মানুষ যাই হন না কেন, এই প্রক্রিয়ার মধ্য দিয়ে আপনাকে যেতেই হবে।

দীপিকাও ব্যবহার করেন হার্মিসের ব্যাগ
এই ব্র্যান্ডের বেশ কয়েকটি ব্যাগ নিয়মিত ব্যবহার করতে দেখা যায় কারিনা কাপুরকে। বন্ধুদের সঙ্গে আড্ডা হোক কিংবা জমকালো ইভেন্ট, তিনি প্রায়ই নিয়ে আসেন হার্মিসের ব্যাগ। কারিনার মতো দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুরও নিয়মিত ব্যবহার করেন এই ব্যাগ।

তথ্য: টাইমস অব ইন্ডিয়া   

আরো সংবাদ...