ফিচার

‘বারবি তরুণীর’ সন্তানের পিতা হতে চান ‘বারবি যুবক’

ঢাকা , ১৯ মার্চ , (ডেইলি টাইমস ২৪):

প্রায় ৬০টি সার্জারি করিয়ে নিজেকে বার্বি ডলে রূপান্তর করেন ৩৪ বছর বয়সী যুবক রডরিগো অ্যালভেস। যুক্তরাষ্ট্রে বসবাসকারী এই যুবক পারিবারিক সূত্রে বেশ সম্পদশালী। তাই কোটি-কোটি টাকা খরচ করে পায়ের গোড়ালি থেকে মাথা পর্যন্ত এতগুলো কসমেটিক সার্জারি করাতে সক্ষম হন তিনি। নিজেকে এভাবে অদ্ভুত মানব পুতল তৈরি করার ফলে, ইতোমধ্যে গণমাধ্যমের নজরে আসেন তিনি।সম্প্রতি রাশিয়ান টেলিভিশন ‘চ্যানেল ওয়ান’ এর এক অনুষ্ঠানে গিয়ে রডরিগোর সঙ্গে পরিচয় হয় বার্বি ডলে রূপান্তর হওয়া তরুণী তাতিয়ানা তুজোভার। সেই অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে দুজনের মধ্যে বেশ ভাব হয়ে যায়।

তাতিয়ানা তুজোভা পেশায় একজন রাশিয়ান সংগীতশিল্পী। রডরিগোর মতো তার শরীরেও রয়েছে বেশ কিছু কসমেটিক সার্জারি। বর্তমানে তাতিয়ানা তুজোভার সঙ্গে ঘর বাধার শখ হয়েছে রডরিগোর। শুধুকি তাই, সম্প্রতি ডেইলি মেইলের এক সাক্ষাৎকারে রডরিগো জানান, তাতিয়ানা তুজোভার সন্তানের পিতাও হতে চান তিনি।

প্লাস্টিক সার্জারিতে প্রচুর পরিমাণে ক্যামিকেল ব্যবহার করা হয় বলে এতে রয়েছে বিভিন্ন ধরনের ক্ষতিকর পার্শ্বপ্রতিক্রিয়া। তাছাড়া এবার সার্জারি মাধ্যমে নিজেকে পরিবর্তন করার পর আর হুবহু আগের অবস্থানে ফিরে যাওয়া সম্ভব হয় না। এছাড়া এরকম প্লাস্টিক সার্জারি প্রচুর ব্যয়বহুল হওয়ার ফলে এর চিকিৎসাও বেশ ব্যয়বহুল হয়।

Related Articles

Close