শরীয়তপুরে প্যানেল মেয়রকে হাতুড়িপেটা সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, কর্মবিরতি

0
5

ঢাকা , এপ্রিল , (ডেইলি টাইমস ২৪):

শরীয়তপুর পৌরসভার ২ নম্বর প্যানেল মেয়র আলমগীর হোসেন মৃধাকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। তিনি সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। এদিকে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচির আগে শহরে বিক্ষোভ মিছিল করা হয়। মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে শরীয়তপুর পৌর পরিষদ, বাংলাদেশ পৌর কাউন্সিলর অ্যাসোসিয়েশন কেন্দ্রিয় কমিটি, পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন, শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগ, কাগদি, আটং ও বালুচরা গ্রামের মানুষ অংশ নেয়। হামলার প্রতিবাদে শরীয়তপুর পৌরসভায় কর্মবিরতি পালন করা হয়েছে। কর্মসূচি শেষে জলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

জানা যায়, গত শুক্রবার ভোরে প্রাতঃভ্রমণে যাওয়ার সময় বাড়ি থেকে ৬‘শ মিটার দূরে দক্ষিণ কাগদি এলাকার জাকির মাদবরের দোকানের সামনে সন্ত্রাসীরা আলমগীরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনও কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান বলেন, প্যানেল মেয়রের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।