বিনোদন

হঠাৎ চমকে দিলেন মোনালিসা

ঢাকা , এপ্রিল , (ডেইলি টাইমস ২৪):

দীর্ঘদিনের বিরতি শেষে ২০১৬ সালের ৫ এপ্রিল দেশে ফিরেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। বেশ কিছু নাটক-টেলিছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো দেশেই থিতু হবেন মোনালিসা।

কিন্তু দেশে তিন মাসের অবকাশ শেষে আবারও আমেরিকায় ফিরে যান তিনি। সেখানে একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন বলে জানান সে সময়। এরপর কিছু সেলফিতে দেখা মিলেছে তার। তবে অনেকটা সময় আর কোনো খবরে ছিলেন না। দিনে দিনে শোবিজের মানুষদের কাছেও ধুলো পড়া স্মৃতির মতো আবছায়া হয়ে যাচ্ছিলেন মোনালিসা।

তবে গতকাল শনিবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখে চমকে দিলেন হঠাৎ দেখায়। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশসহ বেশ কিছু সংগঠনের আয়োজনে পালিত হলো শোবিজের মানুষদের রঙিন বর্ষবরণ উৎসব। সেখানে হাজির হয়েছিলেন নানা প্রজন্মের জনপ্রিয় তারকা ও তাদের পরিবারের সদস্য-বন্ধুরা।

সেখানেই হঠাৎ হাজির হলেন মিষ্টি হাসির মডেল ও অভিনেত্রী মোনালিসা। তিনি হাজির হন সবুজ ব্লাউজের সঙ্গে সাদা জমিনে লাল পাড়ের শাড়িতে। গলায় সাদা পাথরের হার। দুই হাত ভর্তি নানা রঙের চুড়ি। তাকে পেয়ে ক্লিক ক্লিক শব্দে কোলাহল তৈরি করেছিলো আলোকচিত্রীদের ক্যামেরাগুলো। আগত অতিথিরাও মোনালিসার সঙ্গে সেলফি আর ছবি তুলতে মেতে উঠলেন। মোনালিসাও সবার সঙ্গে কুশল বিনিময় ও নতুন বছরের শুভেচ্ছা জানাতে ভুলেননি।

তবে নতুন কোনো কাজ করছেন কী না সেই বিষয়ে নতুন কোনো খবর তিনি দেননি। বললেন, ‘দেশে এসেছি খবর পেয়ে অনেকেই নাটক-টেলিছবির জন্য যোগাযোগ করছেন। ভালো লাগলে কিছু কাজ করতে পারি।’

গেল ১৩ এপ্রিল শুক্রবার দেশে ফিরেছেন মোনালিসা। বেশ কিছুদিন পরিবারের সঙ্গে থাকার পরিকল্পনা রয়েছে এই মডেল ও অভিনেত্রীর।

Related Articles

Close