ফ্যাশন

শাশুড়ি ডায়ানাকেই অনুসরণ করছেন কেট!

ঢাকা , ০২ মে, (ডেইলি টাইমস ২৪):

সন্তান জন্ম নেওয়ার পর হাসপাতালে কোন মা কি পোশাক পরলেন, তা কি আলোচনার বিষয় হতে পারে? যদি সেই নারী বৃটেনের প্রিন্সেস কেট মিডলটন হন, তাহলে কিন্তু তা আলোচনারই বিষয়। গত ২৩ এপ্রিল কেট মিডলটন আর প্রিন্স উইলিয়ামের ঘরে এলো তৃতীয় সন্তান, প্রিন্স লুই।

হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বের হয়ে আসার সময় দ্য ডাচেস অফ ক্যামব্রিজ কেটকে দেখা গেছে তার পছন্দের ডিজাইনার জেনি প্যাকহ্যামের ড্রেস পরা অবস্থায়। লাল ড্রেসটিতে ছিলো পিটার প্যান কলার।

কাকতালীয়ভাবে অনেকটা একই ধরনের ড্রেস পরেছিলেন কেটের শাশুড়ি প্রিন্সেস ডায়ানা। ১৯৮৪ সালে প্রিন্স হ্যারির জন্মের পর হাসপাতাল থেকে এরকম লাল ড্রেস পরে বের হতে দেখা যায় ডায়ানাকে। কেট তার ড্রেসের সাথে মিল রেখে পরেছেন জিয়ানভিটো রোসির জুতা। অনেকেই বলছেন পোশাক পছন্দের বিষয়ে কেট ডায়ানাকেই অনুসরণ করেন।

এর আগের দুইবারও কেট হাসপাতাল ছেড়েছেন জেনি প্যাকহামের পোশাক পরে।

 এর আগে ২০১৩ সালে প্রিন্স জর্জের জন্মের পর জেনি প্যাকহামের ডিজাইন করা নীল রংয়ের ড্রেস পরেন কেট। হাই নেক সহ ঐ ড্রেসের সাথে পরেছিলেন ধূসর রংয়ের হিল। মজার বিষয় হচ্ছে ডায়ানাও প্রিন্টের পোশাক পরে প্রিন্স উইলিয়ামকে নিয়ে হাসপাতাল ছাড়েন। এখানেও মজার মিল হচ্ছে কেট এবং ডায়ানা দুজনেই সাদা ছোট বলপ্রিন্টের জামা পরে বের হয়েছিলেন। কেটের জামা ছিলো এক ছাটের নীলের ওপর সাদা বল প্রিন্টের টপ্স। আর ডায়ানার গায়ে ছিলো সবুজাভ বলপ্রিন্টের কলার দেওয়া ফ্রক।

 ২০১৫ তে দ্বিতীয় সন্তান প্রিন্সেস শার্লোটের জন্মের পর কেটকে দেখা গেছে সাদা ও হলুদের কম্বিনেশনে ফুলের ডিজাইন করা এক ড্রেসে। সেটিরও ডিজাইনার ছিলেন জেনি প্যাকহাম। পায়ে পরেছিলেন ন্যুড হিল।

আর জেনি প্যাকহামের পোশাক বিষয়ে ক্যাটের পুরানো মন্তব্যই তুলে ধরছি, ব্রিটিশ এই ডিজাইনারের পোশাক ভীষণ আরামদায়ক ও ট্রেন্ডি।

তথ্যসূত্র: দ্য সান, পিপল ডট কম।

আরো সংবাদ...