ফ্যাশন

সোনমের বিয়ের সাজগোজ আর পোশাক-আশাক

ঢাকা , ০৬ মে, (ডেইলি টাইমস ২৪):

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আজ বাদে কাল তার মেহেদী অনুষ্ঠান। ৮ মে নয়া দিল্লির ব্যবসায়ী হরিশ আহুজার পুত্র আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

কাপুর পরিবারের ফ্যাশন সচেতন এই সদস্য তার আকাঙ্ক্ষিত বিয়েতে কী পরবেন? লেহেঙ্গা না শাড়ি? কেমন হবে তার সাজ? তার বিয়ের পোশাকটির নকশাই বা করেছেন কোন ডিজাইনার? এসব প্রশ্নের উত্তর জানতে অপেক্ষায় আছেন সোনম ভক্তরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, অনেকই ধারণা করছেন বিয়েতে সোনাম কাপুর শাড়ি নয়,পরবেন লেহেঙ্গা কিংবা গাউন। তার সেই লেহেঙ্গা বা গাউনের নকশা হবে অনেকটা ইংল্যান্ডের রাজপরিবারের পুত্রবধূ মেগান মার্কেলের বিয়ের পোশাকটির মতো।

প্রতিবেদনে আরও জানানো হয়, সোনম কাপুরের বিয়ের পোশাকটির নকশা করেছেন ভারতের অন্যতম ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্না।

৫ মে লেহেঙ্গাটি নিয়ে সোনম কাপুরের বাসায় হন-হন করে ঢুকে যান এক ব্যক্তি। ছবি: সংগৃহীত

ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদনে জানানো হয়, ৫ মে একটি রাজকীয় লেহেঙ্গা নিয়ে সোনম কাপুরের বাসার সামনে হাজির হন এক ব্যক্তি। সেই লেহেঙ্গাটি নিয়ে হন-হন করে বাড়ির ভেতর ঢুকে যেতে দেখা যায় তাকে। তাই ধারণা করা হয় এ লেহেঙ্গাটি পরে সাতপাক ঘুরবেন অনীল কাপুরের মেয়ে সোনম। এদিকে বলিউড-সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন ওই লেহেঙ্গাটি মেহেদি অনুষ্ঠানেও পরতে পারেন এ অভিনেত্রী।

বিয়ের টুকিটাকি জিনিস নিয়ে কাপুর বাড়িতে প্রবেশ করেন তিনি। ছবি: সংগৃহীত

জি নিউজের প্রতিবেদনে জানানো হয়, অনুষ্ঠানকে কেন্দ্র করে বিয়ের আনুষাঙ্গিক জিনিস নিয়ে কাপুর বাড়িতে এখন আনাগোনা করছেন নানা মানুষ। এরই মধ্যে বেশ কিছু বিয়ের সাজগোজের জিনিসপত্র নিয়ে সোনমের বাড়িতে প্রবেশ করেন আরেক নারী। তিনি ঝুড়িতে করে গোলাপি রঙের টুপি, স্যান্ডেলসহ বেশ কিছু টুকিটাকি জিনিস নিয়ে কাপুর পরিবারের উৎসবমুখর বাড়িতে প্রবেশ করেন।

Related Articles

Close