বিনোদন

আমিরের সিনেমায় সালমান?

ঢাকা , ১৫ মে, (ডেইলি টাইমস ২৪):  

বলিউড অভিনেতা আমির খান। অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, ‘মহাভারত’ অবলম্বনে সিনেমা নির্মাণ করবেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই অভিনেতা। এটি নাকি তার ড্রিম প্রজেক্ট।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আমিরের এই সিনেমায় অভিনয় করবেন সালমান খান। কৃষ্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সালমান খান নিজেই মহাভারত’র একটি সংস্করণ নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু যখন শুনলেন আমির এটি নির্মাণ করতে চাইছেন তখন এতে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন। আমির সালমানকে কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে বলেছেন।’

এছাড়া শোনা যাচ্ছে, ‘মহাভারত’ অবলম্বনে নির্মিতব্য এই সিনেমাটিতে ধৃতরাষ্ট্র চরিত্রে অমিতাভ বচ্চন ও দ্রৌপদী চরিত্রে দীপিকা পাড়ুকোনকে চাইছেন আমির খান।

এর আগে ‘মহাভারত’ অবলম্বনে সিনেমা নির্মাণ প্রসঙ্গে আমির বলেন, ‘আমার ড্রিম প্রজেক্ট মহাভারত সিনেমা নির্মাণ কিন্তু আমি শুরু করতে ভয় পাচ্ছি কারণ এটি জীবনের ১৫-২০ বছর নিয়ে নিবে। আমার পছন্দের চরিত্র কর্ণ। কিন্তু আমার যে শরীরিক গঠন তাতে চরিত্রটি করতে পারব কিনা সন্দেহে আছি। আমার হয়তো কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে হবে। অর্জুন চরিত্রটিও আমার পছন্দ। তিনিই একমাত্র ব্যক্তি যিনি কৃষ্ণকে প্রশ্ন করেছিলেন, কেন তাকে নিজের মানুষদের হত্যা করতে হবে।’

বর্তমানে থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিং করছেন আমির খান। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। এটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। দীপাবলী উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Related Articles

Close