বিনোদন

বোন জাহ্নবীকে অভয় দিলেন অর্জুন কাপুর

ঢাকা , জুন , (ডেইলি টাইমস ২৪):

বলিউডে নতুন একজন নায়িকার আত্মপ্রকাশ হলো। তিনি জাহ্নবী কাপুর, নির্মাতা বনি কাপুর আর প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। আজ সোমবার মুম্বাইয়ে জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। নায়িকা হিসেবে আত্মপ্রকাশের আগে বোনকে টুইটারে একটি আবেগপ্রবণ পোস্ট লিখেছেন অর্জুন কাপুর। দিয়েছেন অনেক পরামর্শ।

জাহ্নবী অর্জুনের আপন বোন নন। অর্জুন কাপুর বনি কাপুরের প্রথম স্ত্রী মোনার সন্তান। তবে জাহ্নবী আর অর্জুনের একটি বিষয়ে খুব মিল। দুজনেরই প্রথম ছবি দেখে যেতে পারেননি তাঁদের মা। অর্জুনের অভিষেক হয় ‘ইশকজাদে’ ছবির মধ্য দিয়ে। এই ছবি মুক্তির মাস খানেক আগে মৃত্যু হয় তাঁর মা মোনার। আর জাহ্নবীর ছবির শুটিং শুরুর কিছুদিন পর পৃথিবী থেকে বিদায় নেন শ্রীদেবী। স্বাভাবিকভাবেই আজ নিজের প্রথম ছবির ট্রেলার প্রকাশের দিন জাহ্নবীর মন খারাপ। এটি অর্জুনের চেয়ে ভালো আর কে বুঝবেন? তিনিও একসময় এই পরিস্থিতি পার করে এসেছেন। গতকাল রোববার তাই সামাজিক যোগাযোগমাধ্যমে ছোট বোন জাহ্নবীর জন্য কিছু কথা লিখেছেন।

‘ধড়ক’ ছবির জুটি জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টারকে আধুনিক রোমিও-জুলিয়েট আখ্যা দিয়েছেন অর্জুন। বোনকে তিনি আরও বলেন, ‘আগামীকাল (আজ) থেকে তুমি সারা জীবনের জন্য দর্শকদের একটি অংশ হয়ে যাবে জাহ্নবী কাপুর। যেহেতু এই দিনেই তোমার প্রথম ছবির ট্রেলার প্রকাশ পাচ্ছে। প্রথমত, আমি খুব দুঃখিত, কারণ আমি মুম্বাইয়ের বাইরে থাকায় ট্রেলার উদ্বোধনীতে থাকতে পারছি না। কিন্তু আমি সব সময় তোমার পাশে আছি। তুমি একদম ভয় পাবে না।’

জাহ্নবীকে অর্জুন কাপুর আরও বলেন, ‘অভিনয় পেশা অসাধারণ, যদি কেউ সততা ও নিষ্ঠার সঙ্গে কাজটি করেন।’ এখানে থাকতে হলে প্রশংসার পাশাপাশি সমালোচনা হজম করার শক্তি অর্জন করতে বলেন জাহ্নবীকে। এই নায়ক আরও বলেন, ‘অন্যের মতামতকে শ্রদ্ধা করবে। কিন্তু চলবে তোমার নিজের প্রেরণা আর আদর্শে। জানি, এই সবকিছু খুব সহজ হবে না। তবে আমি জানি, সামনে যা ঘটবে, তুমি তার জন্য প্রস্তুত।’

বোন জাহ্নবীর সঙ্গে তিনি তাঁর সহশিল্পী ঈশানকেও শুভকামনা জানিয়েছেন ‘ধড়ক’ ছবির জন্য। ‘ধড়ক’ ছবির প্রযোজক করণ জোহর আর পরিচালক শশাঙ্ক খৈতান। মারাঠি ছবি ‘সৈরাট’-এর রিমেক এই ছবিটি মুক্তি পাবে আগামী ২০ জুলাই।

শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই মূলত জাহ্নবী ও খুশির প্রতি দৃষ্টিভঙ্গি বদলেছে অর্জুনের। আগে বাবা বনি কাপুরের দ্বিতীয় স্ত্রীর দুই সন্তানের ছায়াও যেন সহ্য হতো না এই তারকার। শ্রীদেবীর হঠাৎ মৃত্যুতে পরিবর্তন হয়েছে অনেক কিছু। অর্জুন এখন জাহ্নবী আর খুশিকে আপন বোন অংশুলার চেয়ে কোনো অংশে কম যত্ন করেন না। কিছুদিন আগে জাহ্নবীর পোশাক নিয়ে আপত্তিকর মন্তব্য করায় নিন্দুকদের এক চোট নিয়েছেন অর্জুন। এ ছাড়া বাবা ও এই দুই বোনের ভালো-মন্দে সব সময় পাশে আছেন।

আরো সংবাদ...