প্রেমিক ফোন রিসিভ না করায় তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা

ঢাকা , ৮ জুলাই , (ডেইলি টাইমস ২৪):

অভিমানে অনেকেই আত্মহত্যা করেন। তাই বলে এতো তুচ্ছ ঘটনায় যে কেউ আত্মহত্যা করতে পারেন, সেটা হয়তো ওই নারীর প্রেমিক কল্পনা করতেই পারেননি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিক দেখা করতে না চাওয়ায় এবং ফোন রিসিভ না করার জেরে ভারতে ২৫ বছর বয়সী এক নারী তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ বলছে, আত্মহত্যা করা ওই নারীর সঙ্গে থাকা একটি সুইসাইড নোট থেকে এ তথ্য জানা গেছে। শনিবার বিকেলে উত্তর প্রদেশের নয়ডা শহরের দ্য গ্রেট ইন্ডিয়া প্লেস মলের ৩৮-এ সেক্টরে অাত্মহত্যার ঘটনাটি ঘটে।

তিনতলা থেকে ওই নারী লাফ দেওয়ার পর মলের সিকিউরিটি ম্যানেজমেন্টের কর্মীরা অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে পাঠিয়ে দেন। পরে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেল তিনটার দিকে ঘটনা ঘটেছে বলে জানান টিজিআইপির সিকিউরিটি ম্যানেজম্যান্টের একজন মুখপাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাফ দেওয়ার আগে ওই নারী চলন্ত সিঁড়ির পাশে ঘন্টাখানেক বসে ছিলেন। অন্যদিকে পুলিশ বলছে, ওই নারী উত্তর প্রদেশের কাশীগঞ্জ জেলার বাসিন্দা। তিনি বারোলা গ্রামে ৪৯ নম্বর সেক্টরে ভাড়া করা বাসায় থাকতেন। কয়েকমাস ধরে বেসরকারি একটি কোম্পানিতে কর্মরত ছিলেন তিনি।