বিনোদন

রাধিকাকেই খুলতে হবে রহস্যের জট

ঢাকা , ১১ জুলাই , (ডেইলি টাইমস ২৪):

মিলিটারি ক্যাম্পে নিয়ে আসা হয় এক বন্দিকে। তাকে ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য। আর এই রহস্যের জট খোলার দায়িত্ব পড়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তের কাঁধে। সম্প্রতি এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন রাধিকা। না, কোনো সিনেমায় নয়। ‘ঘাউল’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। ‘লাস্ট স্টোরিজ’-এর পর এই ভৌতিক সিরিজ নিয়ে আসছে নেটফ্লিক্স।

ঘাউল শব্দেটির অর্থ অশরীরী। এই ওয়েভ সিরিজে দেখা যাবে, এক অশরীরী বন্দীকে নিয়ে বিপাকে পড়েছেন পুলিশ অফিসারেরা। ছবিতে এক অনবদ্য ভুমিকায় দেখা যাবে রাধিকা আপ্তে কে। ভালো রেজাল্ট করে পুলিশ অফিসারের চাকরি পায় সে। চাকরির স্বার্থে নিজের বাবাকে পুলিশের হাতে তুলে দিতেও পিছ-পা হয়না নিধি।

সাহসী বলে তার উপরেই দায়িত্ব পড়ে অপরাধীর স্বীকারোক্তি নেওয়ার। আর তার পরই শুরু হয় রহস্য। অপরাধী একই বুলি আওড়াতে থাকে পিছন ফিরে। হটাৎ এক ভয়ঙ্কর মুখ ঘুরে তাকায়, আর তার পর কি হল কেউ জানেনা।

ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন মানব কউল, রত্মাবলী ভট্টাচার্য, মল্লার গোয়েঙ্কা, মহেশ বলরাজ-সহ অন্যান্য কলাকুশলীদের। ওয়েব সিরিজের প্রতিযোগিতায় কতটা জায়গা করে নেয় ‘ঘাউল’ এখন সেটাই দেখার।

আরো সংবাদ...