ফ্যাশন

জমকালো আয়োজনে বলিউড তারকাদের র‍্যাম্প

ঢাকা , ১১ আগস্ট , (ডেইলি টাইমস ২৪)

দিল্লির তাজ প্যালেস হোটেলে ২৫ থেকে ২৯ জুলাই পর্যন্ত হয়ে গেল ইন্ডিয়া ক্যুটিউর তথা ফ্যাশন উইক শো। বলিউড স্টার কারিনা কাপুর, শিল্পা শেঠি, কঙ্গনা রানাউত, অদিতি রাও হায়দরী, কিয়ারা আদভানি ঝলমলে পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন।

কিয়ারা আদভানি
সময়ের উঠতি নায়িকা কিয়ারা আদভানি। দুই ডিজাইনার শ্যামল ও ভূমিকার ডিজাইন করা হালকা সুবজ রংয়ের লেহেঙ্গা পরে র‍্যাম্পে হাঁটেন তিনি। আধুনিক কনের বিয়ের পোশাকটি মুগ্ধ করেছে দর্শকদের।

শিল্পা শেঠি
শিল্পা শেঠির বয়স যেন কম করে হলেও ১০ বছর কমে গেছে সেদিন। অমিত আগারওয়ালের ডিজাইন করা অদ্ভুত মেটালিক এক শাড়ি পরে যখন র‌্যাম্পে হাঁটেন তিনি, তখন তাকে অবাক বিস্ময়ে দেখছিলো সবাই । ক্রিস্টাল খচিত শাড়িটির এক পাশে স্লিট থাকায় তা গাউনের মতোও লাগছিলো।

কারিনা কাপুর খান
র‌্যাম্পে আরেক বলিউড স্টার কারিনা কাপুর খানও ছিলেন খুব উজ্জ্বল। ফাল্গুনি ও শেইন পিককের ডিজাইন করা দোপাট্টাসহ স্বর্ণ খচিত লেহেঙ্গা পরে র‍্যাম্প মাতান এই অভিনেত্রী।

কঙ্গনা রানাউত
বলিউড স্টার কঙ্গনা রানাউতকে দেখা গেছে আনজু মোদির  ডিজাইন করা বাদামি রংয়ের লেহেঙ্গায়। সোনালি কাজ করা লেহেঙ্গার উপরে ছিলো মেরুন রংয়ের ভেলভেট জ্যাকেট।

অদিতি রাও হায়দরী

বলিউডের আরেক উঠতি নায়িকা অদিতি রাও হায়দরী আধুনিক কনের পোশাকে হাজির হন র‌্যাম্পে। ডিজাইনার তরুণ তাহিলিয়ানির পিচ কালারের লেহেঙ্গাটির সঙ্গে ছিলো লম্বা দোপাট্টা।  সাথে মানিয়ে ভারী গয়না পরেন তিনি।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকম

আরো সংবাদ...