ফ্যাশন

বেড়ানোর আরামদায়ক সব পোশাক

ঢাকা , ২৭ আগস্ট , (ডেইলি টাইমস ২৪)

শীত আসছে, প্রস্তুত ভ্রমণপিপাসু মানুষ। লাগেজ কিংবা শরীরে থাকা চাই শীতের নতুন পোশাক। শীতে বেড়ানোর আরামদায়ক পোশাকগুলো কেমন হবে? ল্যাকমে ফ্যাশন উৎসবে তরুণ নকশাকারেরা দেখালেন সেই ধরনের সব পোশাক।

আজ বুধবার সকালে ভারতের মুম্বাইতে শুরু হয়েছে ল্যাকমে ফ্যাশন উৎসব। মুম্বাইয়ের অভিজাত হোটেল সেন্ট রেজিসে ২৬ আগস্ট পর্যন্ত চলবে শীত ও উৎসবের পোশাকের এই আয়োজন। আগামী দিনের নকশাকারদের পোশাক নিয়ে শুরু হলো পাঁচ দিনের এই আসর।

আইএনআইএফডি উপস্থিত ‘নেক্সট জেন’ শীর্ষক এই প্রদর্শনীতে আগামী শীতের পোশাক প্রদর্শন করেন পাঁচ তরুণ নকশাকার। এদের মধ্যে অনুরাগ গুপ্তর সম্ভারে ছিল ওয়েস্ট কোট, লং কোট, চার লেয়ারের লং ফ্রক। অজয় কুমার সিংয়ের ‘অর’ লেবেলে ছিল সাদা আরামদায়ক খাদি ও হ্যাল্ডলুম কাপড়ের লং ফ্রক, পালাজোর ওপর কাঁথা, এমব্রয়ডারির কাজ। কণিকা সচদেবের ‘যাযাবর’ খুলে দিয়েছিল ফ্যাশনের নতুন জানালা। সফরের জন্য আরামদায়ক পোশাকের বৈচিত্র্য ছিল এদের সংগ্রহে। পাহাড়ি শীতের পোশাক ছিল শ্বেতা গুপ্তর সম্ভারে। ছিল সিল্ক এবং সুতির ওপর হাতের কাজের চান্দেরি পোশাক। ইয়াদভি আগরওয়ালের ‘ইয়েভি’র সম্ভারে ছিল লাক্সারি সিল্কের ওপর হাতে আঁকা লং স্কার্ট, শাড়ি, শাড়ির ওপর লং জ্যাকেটের বৈচিত্র্য।

প্রতিবারের মতো এবারও ফ্যাশনপ্রেমীরা ভিড় করেছেন প্রথম দিনের প্রথম সকাল থেকে। তবে এখনো বলিউডের তারকাদের ভিড় দেখা যায়নি সেখানে। তবে আসবেন তাঁরা। কেননা, কেবল তো শুরু হলো উৎসব। অনেক চমক অপেক্ষা করছে।

আরো সংবাদ...