সারাদেশ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নিহত

ঢাকা , ১৩ সেপ্টেম্বর , (ডেইলি টাইমস ২৪):

পঞ্চগড়ে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয় মাইক্রোবাসের চালকসহ অপর দুই মুক্তিযোদ্ধা।
বৃহস্পতিবার সকালে পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের বোদা বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত অপর দুই মুক্তিযোদ্ধা হলেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়ায়েসুল কোরাইশী।
পুলিশ ফায়ার সার্ভিস ও আহত মুক্তিযোদ্ধারা জানান,  পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলালসহ চারজন মুক্তিযোদ্ধা ভিসা সংক্রান্ত কাজে মাইক্রোবাস যোগে রংপুর ভারতীয় ভিসা সেন্টারে যাচ্ছিলেন। এ সময় বোদা বাইপাস এলাকায় পঞ্চগড়গামী একটি ট্রাক মোড়ের উল্টো পথ দিয়ে তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন মাইক্রোবাসের যাত্রী মুক্তিযোদ্ধারা। গুরুতর আহত অবস্থায় বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মির্জা আবুল কালাম দুলালকে মৃত ঘোষণা করেন।
পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ রবিউল হাসান সরকার দুর্ঘটনায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিহত ও অপর ৩ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আরো সংবাদ...