বিনোদন

কাল একসঙ্গে তিন ছবি

ঢাকা , ১১ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

মেঘকন্যা
মিনহাজ অভি পরিচালিত মেঘকন্যা ছবিটি দেশের প্রায় ২০টি হলে মুক্তি পাবে। ছবির প্রযোজক জাহাঙ্গীর কবির জানিয়েছেন এ তথ্য। শেষ মুহূর্তে আরও কিছু হল বাড়তে পারে। পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। জয়া মিডিয়া প্রোডাকশনস প্রযোজিত ছবিটিতে চারটি গান আছে। এতে অভিনয় করেছেন ফেরদৌস, নিঝুম রুবিনা, হৃদ্য রঙ্গন, সুচরিতা, মুনমুন, রেবেকা প্রমুখ।

নায়ক
একটি ছেলের ইচ্ছাপূরণের গল্প নিয়ে নায়ক ছবি। পরিচালক ইস্পাহানি আরিফ জাহান জানিয়েছেন, গত ২৮ সেপ্টেম্বর দেশের একটি হলে মুক্তি দেওয়া হয়েছিল ছবিটি। আগামীকাল নতুন করে দেশের প্রায় ৫০টি হলে মুক্তি পাচ্ছে এটি। ছবির নায়ক বাপ্পী বলেন, ‘প্রযোজকের কাছ থকে জানতে পেরেছি, আপাতত ৫০টি হলে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে। চাহিদা থাকা সত্ত্বেও আর হল নেওয়া হচ্ছে না। পরের সপ্তাহে আরও ৫০টি হলে নতুন করে মুক্তি দেওয়া হবে।’ এই ছবিতে চারটি গান আছে। বাপ্পী ছাড়াও এতে অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, সুব্রত, রেহেনা জলি, নতুন মুখ অধরা খান প্রমুখ। নায়ক ছবিটি প্রযোজনা করেছে যাদু কাঠি মাল্টিমিডিয়া।

মাতাল
৫ অক্টোবর একটি হলে মাতাল মুক্তি পেয়েছিল। আগামীকাল শুক্রবার নতুন করে ৫০টি হলে মুক্তি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজক শরিফ চৌধুরী। তিনি বলেন, ‘নতুন করে আগামীকাল দেশজুড়ে মুক্তি দিচ্ছি। আপাতত ৫০টির মতো বুকিং হয়েছে। শেষ মুহূর্তে আরও হল বাড়বে।’ অ্যাকশন ও রোমান্টিক প্রেমের গল্প নিয়ে মাতাল ছবির কাহিনি। এতে ৫টি গান আছে।

শাহিন সুমন পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন সাইমন সাদিক, অধরা খান, শিপন মিত্র, অরিন, মিশা সওদাগর, জয়রাজ, মাহমুদুল হক মিঠু, শরিফ চৌধুরী প্রমুখ।

আরো সংবাদ...