নতুন মাধ্যমে ৪ পরিচালকের স্বল্পদৈর্ঘ্য ছবি

0
33

ঢাকা , নভেম্বর , (ডেইলি টাইমস২৪):

বড় ও ছোট পর্দার চার নির্মাতা শুরু করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং। এই চারজন হলেন গিয়াসউদ্দিন সেলিম, অনিমেষ আইচ, নুহাশ হুমায়ূন ও মাহমুদুর রহমান হিমি। এই চারটি স্বল্পদৈর্ঘেয অভিনয় করবেন ছোট ও বড় পর্দার অভিনয়শিল্পীরা। চলচ্চিত্রগুলো তৈরি হচ্ছে অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপ অরিজিনালসের জন্য। এই নভেম্বরেই দেখা যাবে এগুলো। চলচ্চিত্রগুলো প্রযোজনা করেছেন আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল।

এরই মধ্যে শুরু হয়েছে শুটিং। গতকাল শুটিং করেছেন হিমি। জানান, তাঁর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম নিঃশ্বাস। এতে অভিনয় করেছেন তাহসান খান ও মেহজাবীন। শুটিংয়ের ফাঁকে হিমি জানান, উত্তরাসহ ঢাকার বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে স্বল্পদৈর্ঘ্য ছবিটির।

এদিকে ১৬ নভেম্বর থেকে গরম নামে চলচ্চিত্রটির শুটিং করবেন অনিমেষ আইচ। এতে প্রধান চরিত্রে দেখা যাবে আসিফ আজিম ও নুসরাত ইমরোজ তিশাকে। অনিমেষ আইচ বললেন, ‘এটি থ্রিলার অ্যাকশন ঘরানার গল্প। ৩০ থেকে ৩২ মিনিটের গল্পটি দর্শক ভালোভাবেই উপভোগ করবেন।’ স্বল্পদৈর্ঘ্যটির ছবিটির শুটিংয়ের জন্য ১৪ নভেম্বর মুম্বাই থেকে দেশে আসছেন মডেল আসিফ আজিম।

এদিকে নুহাশ হুমায়ূনের শুটিং শুরু হচ্ছে আগামী সপ্তাহেই। এতে অভিনয় করবেন একদল নতুন অভিনয়শিল্পী। নতুন এই উদ্যোগ নিয়ে প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ‘আমরা মূলত ঈদের সময় বড় ধরনের উদ্যোগ নিই। কিন্তু ঈদ ছাড়াও মানুষ বিনোদন খোঁজে। এ কারণেই উদ্যোগ নেওয়া। অভিজ্ঞ পরিচালকদের সঙ্গে তরুণ পরিচালকদের একত্র করে চারটি দারুণ কাজ হবে আশা করছি।’

বায়োস্কোপ অরিজিনালস প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হয় বায়োস্কোপের প্রধান মুনতাসির হোসেনের সঙ্গে। তিনি বলেন, এই চারটি ডিজিটাল চলচ্চিত্র দিয়েই বায়োস্কোপ অরিজিনালস যাত্রা শুরু করবে।