ক্যাম্পাস

জাককানইবিসাস নির্বাচনে বিজয়ীদের দায়িত্ব গ্রহণে বাধা

ঢাকা , নভেম্বর , (ডেইলি টাইমস২৪):

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৮ এর নির্বাচন গতকাল ৬ নভেম্বর অনুষ্ঠিত হয়। নির্বাচনে নির্বাচিত প্রতিনিধি কেউ দায়িত্বপ্রাপ্ত হয়নি ছাত্রলীগের প্রভাববিস্তারের কারনে।

উদ্বুত পরিস্থিতির কারনে প্রথমে সভাপতি পদের নির্বাচন স্থগিত করা হলেও জোর করে সমিতি কার্যালয়ে ছাত্রলীগ কর্মীরা অনুপ্রবেশ করে তাদের দেয়া কমিটি ঘোষণা করতে বাধ্য করে। যেখানে নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলো নিহার সরকার ও সাংগঠনিক সম্পাদক পদে নাঈমুল হাসান রাহাত। নির্বাচিত কাওকে দায়িত্ব প্রদান করা হয়নি।

এদিকে ৪ ভোট পাওয়া সাধারণ সম্পাদক প্রার্থী রাশেদুজ্জামান রনিকে সাধারণ সম্পাদক করে ও অমীমাংসিত সভাপতি পদে বদরুল আলম বিপুলকে সভাপতি হিসেবে প্রচার করা হচ্ছে। যা সমিতির নিজস্ব দলিল এবং চূড়ান্ত ফল প্রকাশবহিতে প্রকাশ করা হয়নি।

বর্তমানে দুই সদস্যের কমিটির প্রচার করা হচ্ছে যার বিপরীতে থাকা ৭জন এর সাথে নেই বলে জানিয়েছে নির্বাচনে নির্বাচিত সাধারণ সম্পাদক নিহার সরকার, নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নাঈমুর হাসান রাহাত, অমীমাংসিত সভাপতি পদের প্রার্থী ওয়াহিদুল ইসলাম, গতকমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক সরকার আব্দুল্লাহ তুহিন, সদস্য ফজলুল হক পাভেল, সদস্য সাব্বির আহমেদ ।

নির্বাচন নিয়ে সমস্যা সমাধান করার জন্যে দ্রুত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন সাংবাদিক সমিতির প্রধান পৃষ্টপোষক উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

আরো সংবাদ...