অর্থ ও বাণিজ্য

বাজারে ভিশন ইলেকট্রনিকসের চার নতুন পণ্য

ঢাকা , নভেম্বর , (ডেইলি টাইমস২৪):

বাজারে নতুন চারটি পণ্য এনেছে ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি নতুন পণ্যের মধ্যে রয়েছে দুটি ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, একটি ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন এবং ৩০ লিটারের একটি মাইক্রোয়েভ ওভেন।

এর মধ্যে ভিশন এম-জিরো-ওয়ান মডেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে থাকছে ডলবি ডিজিটাল সাউন্ড প্রযুক্তি যার ফলে সাধারণ টিভির চেয়ে এর শব্দ অনেক বেশি নিখঁত। আর ভিশন এইচ-জিরো-টু মডেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে রয়েছে এডিএস প্যানেল প্রযুক্তি যার ফলে ছবি হয় ঝকঝকে। টিভি দুটির দাম যথাক্রমে ২৮ হাজার ৯০০ টাকা ও ২৭ হাজার ৩০০ টাকা।

এছাড়া মাত্র ২৫ হাজার টাকায় ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন এনেছে ভিশন যা বাজারে থাকা ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিনগুলোর মধ্যে সর্বনিম্ন। আর নতুন ৩০ লিটারের ভিশন মাইক্রোয়েভ ওভেনের দাম ১৫ হাজার ৩০০ টাকা।

ভিশন ইলেকট্রনিকস এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, গুণগত মান ও দাম সাধ্যের মধ্যে হওয়ায় আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে। ক্রেতাদের চাহিদা ও ভবিষ্যত বাজার সৃষ্টির লক্ষে আমরা মানসম্মত ইলেকট্রনিকস পণ্য আনার চেষ্টা করছি। সে বিষয়টিকে বিবেচনায় রেখে সর্বাধুনিক প্রযুক্তির এ চারটি পণ্য বাজারে এনেছি।

বতর্মানে টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে।

আরো সংবাদ...