জাতীয়

আ.লীগ ক্ষমতায় এলে চট্টগ্রামের উন্নয়ন হয়, চলে গেলে থমকে যায়: প্রধানমন্ত্রী

ঢাকা , ১৯ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় এলে চট্টগ্রামের উন্নয়ন হয়, আর চলে গেলে থমকে যায়। চট্টগ্রাম সবসময় আবহেলিত ছিল। এখনও আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই চট্টগ্রামের উন্নয়ন হচ্ছে।’ বুধবার (১৯ ডিসেম্বর) বিকালে চট্টগ্রাম নগরীর লালদীঘি মাঠে আয়োজিত সভায় ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন। চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনের প্রার্থীদের পরিচয় করিয়ে দিতে এই সভার আয়োজন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘৩০ তারিখে নির্বাচন, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে তুলছি। আজকে বাংলাদেশ ক্ষুধা-দারিদ্রমুক্ত হতে চলেছে। আমি নৌকায় ভোট চাইছি। আপনারা ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেবেন। যাতে করে আমরা উন্নয়নের গতিধারা ধরে রাখতে পারি।’

বুধবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩টা ২০মিনিটে জনসভা শুরু হয়। এর আগে দুপুর ২টা থেকে সমাবেশস্থলে আসতে শুরু করেন ১৬ আসনের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী, নানা ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সমাবেশে উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের প্রার্থী নজিবুল বশর মাইজভাণ্ডারী, চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের প্রার্থী মাহফুজুর রহমান মিতা, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের প্রার্থী দিদারুল আলম, চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনের প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনের প্রার্থী ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম-১০ (হালিশহর) আসনের প্রার্থী ডা. আফছারুল আমীন, চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনের প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনের প্রার্থী মইনুদ্দীন খান বাদল, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের প্রার্থী মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম-১৩ (আনোয়ারা) আসনের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের প্রার্থী সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া) আসনের প্রার্থী আবু রেজা নদভীসহ নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী ও স্থানীয় নেতাকর্মীরা।

Show More

আরো সংবাদ...

Back to top button