ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বিএনপি!

0
40

ঢাকা , ১৯ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে।

তিনি বলেন, এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপির সময় বাংলা ভাইয়ের উত্থান হয়েছিল। জঙ্গি, আগুন-সন্ত্রাস তাদের সঙ্গী। তারা ক্ষমতায় এলে আবার এগুলো প্রতিষ্ঠা পাবে।

বুধবার বিকালে রাজধানীর সুধাসদন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চাওয়ার সময় এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘অবহেলিত দক্ষিণাঞ্চলে আমরা উন্নয়ন করেছি। প্রতিটি জেলায় একটি করে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। পিরোজপুরে বিসিক শিল্পনগরী ও শহররক্ষা বাঁধ নির্মাণ করা হবে। আমরা বিনা মূল্যে বই ও প্রতিটি কমিউনিটি ক্লিনিকে বিনা মূল্য ওষুধ দিচ্ছি।

তিনি বলেন, প্রত্যেক উপজেলায় একটি কলেজ ও একটি বিদ্যালয় জাতীয়করণ করেছি। মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

সরকারপ্রধান বলেন, জঙ্গি-সন্ত্রাস আলবদরদের বাংলার মাটিতে জায়গা হবে না। আমরা যুদ্ধাপরাধীদের বিচার করে পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছি। বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাস করবে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এ সময় পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন, পিরোজপুর-৩ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সাংসদ রুস্তম আলী ফরাজী, পিরোজপুর-১ আসনের সাংসদ এ কে এম এ আউয়াল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পৌর মেয়র হাবিবুর রহমান বক্তব্য দেন।

বক্তারা পিরোজপুরে ট্রেন লাইন সম্প্রসারণ, গ্যাস-সংযোগ, বলেশ্বর নদ খনন ও একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি জানালে প্রধানমন্ত্রী বলেন, বিশ্ববিদ্যালয় হবে, বলেশ্বর নদও খনন করে দেয়া হবে।