লন্ডনে গিয়ে চুমু!

0
40

ঢাকা , ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

প্রিয়াঙ্কা চোপড়া গত ১৮ জুলাই নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন লন্ডনে। তখন তাঁর পাশে ছিলেন হবু বর নিক জোনাস। শোনা যায়, সেই অনুষ্ঠানেই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার অনামিকায় বাগদানের আংটি পরিয়ে দিয়েছিলেন মার্কিন এই পপ তারকা। এরই মধ্যে তাঁদের বিয়ে হয়ে গেছে। বিয়ের পর আবার সেই লন্ডনেই ফিরে গেলেন এই তারকা দম্পতি। ফিরে গেছেন জন্মদিনের প্রথম প্রহর কাটানো সেই রেস্তোরাঁয়। কারণ, এই রেস্তোরাঁর সঙ্গেই জড়িয়ে আছে তাঁদের চমৎকার কিছু স্মৃতি।

এদিকে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ‘জিকিউ’ ঘোষণা করেছে, ২০১৮ সালে বিশ্বের সবচেয়ে ‘স্টাইলিশ পুরুষ’ নিক জোনাস। মাত্র কদিন আগেই যাঁকে বিয়ে করেছেন, তাঁর এমন স্বীকৃতির খবর পেয়ে দারুণ খুশি হলিউড ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এমন আনন্দের যথেষ্ট কারণ আছে। ৬৪ জন আন্তর্জাতিক স্টাইলিশ তারকাকে পেছনে ফেলে তাঁর স্বামী এমন স্বীকৃতি পেয়েছেন।

২০১৮ সালের সবচেয়ে ‘স্টাইলিশ পুরুষ’ নির্বাচনের ক্ষেত্রে ‘জিকিউ’ ম্যাগাজিনের কর্তৃপক্ষ দুটি স্কোয়াড গঠন করে। প্রতিটি স্কোয়াডে ছিলেন ৩২ জন স্টাইলিশ তারকা। শেষ পর্যন্ত দুটি স্কোয়াড থেকে দুজন সেরাকে নির্বাচন করা হয়। একটি স্কোয়াডের সেরা নির্বাচিত হন নিক জোনাস আর অন্য স্কোয়াডের দ্য রক। চূড়ান্ত নির্বাচনে সেরা হন ২৬ বছর বয়সের পপ তারকা নিক জোনাস। তাঁকে ‘জিকিউ’ আরও বলেছে, সবচেয়ে স্টাইলিশ পুরুষদের স্কোয়াড লিডার। ‘জিকিউ’ ম্যাগাজিনের অসংখ্য পাঠক এই ভোটে অংশ নেন।

স্বামীর এই স্বীকৃতি লন্ডনে বসে উদ্‌যাপন করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি ইনস্টাগ্রাম আর টুইটারেও দেওয়া হয়েছে। এই ছবিতে দেখা যায়, নিক জোনাসের গালে চুমু খাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর স্ত্রীর কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে মিটমিট হাসছেন ২০১৮ সালে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ পুরুষটি। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে স্টাইলিশ পুরুষকে চুমু দিতে পেরে আমি গর্বিত। সৌন্দর্যের দেবতার আশীর্বাদ তোমার ওপর বর্ষিত হোক।’

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের পর নিক জোনাসের এমন স্বীকৃতিকে অনেকেই বলছেন, ‘স্ত্রীভাগ্যে লক্ষ্মী লাভ।’

রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে ১ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে ও ২ ডিসেম্বর হিন্দুমতে রাজকীয় বিয়ে করেছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস। এরপর দিল্লি ও মুম্বাইয়ে তাদের রিসেপশন অনুষ্ঠান হয়। এর মাঝেই ওমানে মিনি হানিমুনে যান তাঁরা। এবার জানা গেছে, আগামী জানুয়ারি মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবুতে তাঁদের আরেকটি রিসেপশন পার্টি হবে। সেখানে আমন্ত্রণ জানানো হবে হলিউডে তাঁদের পরিচিতজনদের।