রাজনীতি

ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরও ৭ জেলার জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী

ঢাকা , ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরও সাত জেলায় নির্বাচনি জনসভা ও প্রচার কার্যক্রমে যোগ দেবেন।আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনি কর্মসূচির অংশ হিসেবে দলীয় সভাপতি শেখ হাসিনা আগামী ২৬ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁর নওজোয়ান মাঠে জেলা মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশ নেবেন। এরপর ২৭ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশ নেবেন তিনি। এসব জেলার কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট নির্বাচনি এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর ধানমন্ডির সুধাসদন থেকে ১০ জেলায় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভা ও প্রচার কার্যক্রমে অংশ নিয়েছেন। জেলাগুলো হলো কিশোরগঞ্জ, নড়াইল, বান্দরবান, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর, পিরোজপুর, গাইবান্ধা, জয়পুরহাট ও রাজশাহী।

Show More

আরো সংবাদ...

Back to top button