খেলাধুলা

তাইজুলের ৬ উইকেট

ঢাকা , ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

সিলেটে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচে সেন্ট্রাল জোনের বিপক্ষে বেশ শক্ত অবস্থানে আছে ইস্ট জোন। প্রথম ইনিংসে ইস্ট জোনের ৪২৫ রানের জবাবে তাইজুল ইসলামের ঘূর্ণিতে ২২৪ রানেই গুটিয়ে গেছে সেন্ট্রাল জোন। তবে ফলোঅন করানোর সুযোগ থাকলেও দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে গেছে ইস্ট জোন। দ্বিতীয় দিনশেষে বিনা উইকেটে তারা করেছে ২ রান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বল হাতে রীতিমত আতঙ্ক ছড়িয়েছেন জাতীয় দলের তারকা স্পিনার তাইজুল ইসলাম। বাঁহাতি এই স্পিনার ৯২ রান খরচায় নিয়েছেন ৬ উইকেট।

তাইজুলের ঘূর্ণির সামনে সুবিধা করতে পারেননি সেন্ট্রাল জোনের ব্যাটসম্যানরা। হাফসেঞ্চুরি পেয়েছেন কেবল ওপেনার পিনাক ঘোষ আর মোসাদ্দেক হোসেন। পিনাক ৫১ আর মোসাদ্দেক আউট হন ৫৭ রানে।

এর আগে, ৮ উইকেটে ৩৮০ রান নিয়ে খেলতে নামা ইস্ট জোন শেষ দুই উইকেটে ৪৫ রান যোগ করতে পেরেছে। দলকে দারুণভাবে এগিয়ে নিয়েছেন মাহমুদুল হাসান। তবে ৭৪ রান নিয়ে দিন শুরু করা এই ব্যাটসম্যান সাজঘরে ফিরেছেন আক্ষেপ নিয়েই। সেঞ্চুরি থেকে ৬ রান দূরে থাকতে তাকে বোল্ড করে দেন তাসকিন আহমেদ। ৯৪ রানের ইনিংসে মাহমুদুল খেলেছেন ১৩৩ বল, হাঁকিয়েছেন ১১টি বাউন্ডারি।

এদিকে, চট্টগ্রামে নর্থ জোনের ২৯৩ রানের জবাবে ৫ উইকেটে ৪০৭ রান নিয়ে দিন শেষ করেছে সাউথ জোন। সেঞ্চুরি করেছেন এনামুল হক বিজয় আর আল আমিন। ১১০ রান করে আল আমিন আহত অবসরে গেছেন। তবে বিজয় অপরাজিত আছেন ১৫৫ রান নিয়ে।

Show More

আরো সংবাদ...

Back to top button