শেষ সময়ে ভোট চাইতে তারকাদের হেলিকপ্টার দৌড়

0
37

ঢাকা , ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পছন্দের প্রার্থীর জন্য ভোট চাইতে পিছিয়ে নেই তারকারা। ভোটের মাঠে দলকে বিজয়ী করতে গণসংযোগ ও পথসভায় অংশ নিচ্ছেন তারা।

এবার নির্বাচন উপলক্ষে প্রচারণায় বেশ সক্রিয় চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতজগতের তারকারা। শুরুর দিকে বিচ্ছিন্নভাবে নির্বাচনী প্রচারণায় অংশ নিলেও ১০ ডিসেম্বর থেকে দলগতভাবে দল ও প্রার্থীর জন্য ভোট চাওয়া শুরু করেছেন তারা। চলচ্চিত্রশিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি সক্রিয় ফেরদৌস, রিয়াজ ও পূর্ণিমা।

নিজের পছন্দের দল ও প্রার্থীদের বিজয়ী করতে ভোট চাইতে ছুটছেন বিভিন্ন নির্বাচনী এলাকায়। সময় বাঁচাতে বেছে নিয়েছেন আকাশপথ।

বুধবার সকালে চলচ্চিত্রের ছয় তারকা আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী প্রচারে হেলিকপ্টারে চড়ে উড়ে গেলেন ভোলার চরফ্যাশন এলাকায়। সেখানে তারা ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে নৌকার প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের প্রচারণায় অংশ নেন।

বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

এরপর চলচ্চিত্রের অন্য শিল্পী-কলাকুশলীরাও অংশ নিয়েছেন। এর আগে তারকাদের চট্টগ্রাম, কক্সবাজার ও ঢাকায় নির্বাচনী প্রচারণায় দেখা গেছে। আজ তাঁরা ছুটে গেছেন দ্বীপজেলা ভোলার চরফ্যাশনে। যেসব তারকা আজ ভোট চাইতে হেলিকপ্টারে উড়ে গেলেন তারা হলেন রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস ও ইমন।

জানা গেছে, কাল চিত্রনায়ক ফারুকের জন্য চলচ্চিত্রের শিল্পীরা প্রচারণায় নামবেন।