নাচলেন সালমান-সুস্মিতা

0
37

ঢাকা , ২৭ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

বলিউডের ভাইজান খ্যাত সালমান খান আজ বৃহস্পতিবার নিজের ৫৩তম জন্মদিন উদযাপন করছেন। আর জন্মদিনের পার্টিতে বিশেষ এই দিনটিকে স্মরণীয় করতে সুস্মিতা সেনের সঙ্গে নাচলেন এই সুপারস্টার।

সালমানের সঙ্গে নিজের নাচের ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা। ভিডিওটি পোস্ট করা মাত্র তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয় সালমান-সুস্মিতার ওই নাচের ভিডিও।

ভিডিওতে দেখা যায়, সুস্মিতাকে নাচের সময় বেশ কয়েকবার জড়িয়ে ধরেন সালমান। সাবেক এই বিশ্ব সুন্দরীকে যেন ছাড়তেই চাইছেন না ভাইজান।

সালমানের পরিবারের সদস্য ছাড়াও এই পার্টিতে উপস্থিত ছিলেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিনহা, অনিল কাপুরসহ একঝাক তারকা।

ব্যক্তিগত ইন্সটাগ্রাম একাউন্টে ভিডিওটির সঙ্গে দেয়া ক্যাপশনে সুস্মিতা মজা করেই লিখেছেন, ‘১৯৮৯ সালের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ থেকে শুরু করে ২০০৫ সালের ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, এই লম্বা অধ্যায়ে ‘প্রেম’ রূপী সালমান বরাবরই বিনোদন দিয়ে এসেছেন আমাদের। ‘বিয়িং হিউম্যান’-এর আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমানই। সালমান খানকে তিনি আজীবনের বন্ধু বলে উল্লেখ করেন।

১৯৯৪ সালের সাবেক মিস ইউনিভার্স সুস্মিতার সঙ্গে সালমানের সম্পর্ক বেশ মধুর। মিস ইউনিভার্স নির্বাচিত হবার পর অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন।