বিনোদন

সালমানের জন্মদিনে ছেলের কাছে যা চাইলেন মা সালমা খান

ঢাকা , ২৮ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

গতকাল বৃহস্পতিবার ছিলো বলিউড সুপারস্টার সালমান খানের ৫৩তম জন্মদিন। বুধবার মধ্যরাতে প্যানভেল ফার্মহাউসে পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন শুরু করেন ‘দাবাং’ খ্যাত এই অভিনেতা। অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। ছেলের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন মা সালমা খানও। এসময় তিনি ছেলে সালমানকে তার বিশেষ আবদারের কথা জানান।

জন্মদিনের অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সালমান তার মায়ের আবদারের কথা জানান। তিনি বলেন, ‘‘চার দিন আগে মা আমাকে বললেন, ‘এখন তোমার ফোর-প্যাক শরীর, যা একেবারেই ঠিক নয়।’ এর পর মা বললেন, ‘আগামী বছরে কী প্রত্যাশা তোমার?’ আমি বললাম, ‘কিছু না।’ মা বললেন, ‘তোমাকে ফের সিক্স-প্যাক বডি বানাতে হবে।’’

মায়ের চাওয়া পূরণ করবেন না, এমন মানুষটি তো সালমান নন। বরাবরই মায়ের আদেশ সালমানের শিরোধার্য। মায়ের কথা অক্ষরে অক্ষরে পালন করেন বলিউড সুলতান। সালমানের কথায়ও সেই সুর, ‘তো এখন আমাকে আরো নিয়মনিষ্ঠ হতে হবে, শুরুও করেছি। সকাল-সন্ধ্যায় আমি জিমে যাচ্ছি। এক ঘণ্টা করে দৌড়াচ্ছি আর খাদ্যাভ্যাস বদলাচ্ছি। মায়ের প্রত্যাশা, আমার শরীর সিক্স-প্যাক হোক। মায়ের কাছে এটা সহজ ব্যাপার। আর আমার কাছেও সহজ। তাই নতুন বছরে মাকে আমি সিক্স-প্যাক বডি উপহার দেব।’

সালমানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার, অনিল কাপুর, কৃতী শ্যানন, মৌনী রায়, সাজিদ-ওয়াজিদ, আমিশা প্যাটেল, সুরজ পাঞ্চোলি, দিনো মরিয়া, জিমি শেরগিল, মহেশ মাঞ্জরেকার, রজত শর্মা, বাবা সিদ্দিকি, জহির ইকবাল, ওয়ারিনা হুসেইন, দিয়া মির্জা, সোনু সুদসহ অনেকে।

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাবেন সালমান খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যরা।

Show More

আরো সংবাদ...

Back to top button