রিয়ালে আসছেন ব্রাহিম দিয়াজ

0
30

ঢাকা , ২৮ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

স্পেনের প্রতিভাবান ফুটবলার ব্রাহিম দিয়াজকে দলে ভেড়াচ্ছে রিয়াল মাদ্রিদ।
অনেক আগের থেকেই গুঞ্জন ছিল ম্যানচেস্টার সিটি থেকে রিয়াল মাদ্রিদে আসছেন দিয়াজ। অবশেষে জল্পনা-কল্পনা সত্যিই হলো। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটি ছেড়ে ব্রাহিম দিয়াজ যোগ দিচ্ছেন স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদে। দুই পক্ষের মধ্যে এরই মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে।

স্পেনে ফিরে আসার মধ্য দিয়ে দুটি কাজ একসঙ্গে করছেন দিয়াজ। পরিবরের সঙ্গে থাকার সুযোগ পাচ্ছেন পাশাপাশি যোগ দিচ্ছেন স্পেনের অন্যতম সেরা ক্লাব রিয়ালে। ২০১৪ সালের জানুয়ারীতে মালাগা থেকে ম্যানসিটিতে যোগ দেন এই স্পানিশ ফরোয়ার্ড। তাকে কিনতে চেয়েছিল বার্সালোনাও। কিন্তু শেষ মুহুর্তে তিনি চলে যান ম্যানসিটিতে এবং সেখানে গিয়ে দলটির যুব দলে খেলা শুরু করেন। এরপর ধাপে ধাপে যোগ দেন সিনিয়র দলে। পাঁচ বছর সিটিতে থাকার পর দিয়াজ ফিরছেন স্বদেশে।

চুক্তি অনুযায়ী ১৫ মিলিয়ন ইউরো পাচ্ছেন দিয়াজ। আপাতত ছয় বছরের জন্য রিয়াল মাদ্রিদ তার সঙ্গে চুক্তি করছে। আগামী সপ্তাহে রিয়াল মাদ্রিদের ভক্ত ও গণমাধ্যমের সামনে দিয়াজকে নিয়ে ক্লাব কর্তৃপক্ষ।
প্রসঙ্গত, চলতি বছর সিটির হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেছেন দিয়াজ। আগামী বছরের শুরু থেকেই তাকে দেখা যাবে রিয়ালের জার্সিতে।