বিনোদন

প্রকাশ হল ‘আমি তো ভালা না ২’

ঢাকা , ৩১ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

‘আমি তো ভালা না, ভালা লইয়াই থাইকো’ শিরোনামের গানটি বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করে। এই বছরের শুরুর দিকে কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বির গাওয়া এই গানটি প্রকাশ হয়েছিল। এবার রাব্বি হাজির হলেন ‘আমি তো ভালা না ২’ নিয়ে।

রোববার রূপকথা মিউজিক নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। ‘আমি তো ভালা না, পিরিতের মালা না, আমার সনে প্রেম করা কি চলে, দোয়া করি থাইকো তুমি, ভালা লোকের দলে’ এমন কথার গানটি লিখেছেন প্লাবন কোরেশী। সুরও করেছেন তিনি আর গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ।

এ গান প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বি বলেন, ‘আমার গাওয়া প্রথম গানটি অসংখ্য শ্রোতা শুনেছেন। আশা করছি, এই গানটিও সবাই শুনবেন। কারণ গানটি অনেক ভালা। নতুন বছরে শ্রোতাদের জন্য এটি আমার উপহার। ২০১৮ সালে শ্রোতাদের কাছ থেকে অনেক কিছু পেয়েছি। তাই কৃতজ্ঞ স্বরূপ শ্রোতাদের আরেকটি নতুন গান উপহার দেওয়ার তাগিদ অনুভব করেছি।’

কামরুজ্জামান রাব্বি এ প্রজন্মের একজন সংগীতশিল্পী। মাছরাঙা টেলিভিশন-এর লোকসংগীতবিষয়ক রিয়েলিটি শো ম্যাজিক বাউলিয়ানা’র দ্বিতীয় আসরে সেরা পাঁচে জায়গা করে নেন। রাজশাহীর ওস্তাদ নিজামুল ইসলাম খান’র কাছে গান শেখা শুরু তার। বর্তমানে ছায়ানট থেকে লোকসংগীতে ৬ বছর মেয়াদি সার্টিফিকেট কোর্স করছেন তিনি। পাশাপাশি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সংগীতে অনার্স করছেন।

Show More

আরো সংবাদ...

Back to top button