তাহলে রিয়ালেই থাকছেন ইসকো!

0
20

ঢাকা , ৩১ ডিসেম্বর , (ডেইলি টাইমস২৪):

ইসকোকে কি ভবিষ্যতে রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখা যাবে? প্রশ্নটার উত্তরে ‘হ্যাঁ’ ও ‘না’ দুটোই ফুটবল বাজারে ঘুরছে। আজ ‘হ্যাঁ’ হলে পরের দিনই অপেক্ষায় থাকতে হয় ‘না’ শোনার জন্য। এই তো গত কয়েক দিনে রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জনে এখন জল ঢেলে দিয়েছেন ইসকো নিজেই।

সান্তিয়াগো সোলারি প্রধান কোচের দায়িত্ব পাওয়ার পর মাত্র দুটি ম্যাচের শুরুর একাদশে জায়গা পান স্প্যানিশ তারকা। ভীষণ কুশলী অ্যাটাকিং মিডফিল্ডার হয়েও খুব বেশি সময় মাঠে থাকার সুযোগ পাননি এই স্প্যানিশ। আর এতেই গুঞ্জন ওঠে রিয়ালের সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের পাট চুকিয়ে স্পেন ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন ইসকো। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, ইসকোর পরবর্তী ঠিকানা হতে পারে ফ্রান্স। পিএসজি এই তাঁকে কিনতে আগ্রহী।

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ইসকো মাত্র ১৮ ম্যাচ খেলেছেন। এর মধ্যে লা লিগায় খেলেছেন ১১ ম্যাচ। যা তাঁর নামের সঙ্গে বেমানান। সংবাদমাধ্যম জানিয়েছিল, পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি ইসকোর এজেন্ট ও তাঁর বাবার সঙ্গে দেখা করেছেন। ফরাসি ক্লাবটিতে উনাই এমেরি কোচ থাকতেই ইসকোর ওপর নজর পড়েছিল তাঁদের। রিয়ালে ইসকো এখন খারাপ সময় কাটানোয় পিএসজি সুযোগটা নিতে চায় বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

ইসকো পরিষ্কারভাবে জানিয়েছেন, জানুয়ারিতে শীতকালীন দলবদলের মৌসুমে রিয়াল ছাড়ার ইচ্ছা নেই তাঁর। দল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে ইসকো জানিয়েছেন, রিয়ালেই তিনি ‘বেশ ভালো’ আছেন। রোববার (৩০ ডিসেম্বর) ২৬ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘শীতকালীন দলবদল নিয়ে আমি ভাবছি না। আমি বেশ ভালো আছি। রিয়াল মাদ্রিদের হয়ে বেশ কয়েটি শিরোপা জেতাই আমার লক্ষ্য।’ যদিও দলবদলের বাজারে শেষ কথা বলে কিছু নেই।

বেশ কিছুদিন বিরতিতে থাকার পর লা লিগার ম্যাচে নতুন বছরের ৩ জানুয়ারিতে (বৃহস্পতিবার) ক্লাব ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চারে আছে লস ব্লাঙ্কোসরা।