ভোটের জেরে ধর্ষণ, আরও একজন গ্রেপ্তার

0
20

ঢাকা , ০২ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে স্বামী-সন্তানকে বেঁধে রেখে এক নারীকে (৩৫) গণধর্ষণের ঘটনায় করা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এ পর্যন্ত মোট দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে পার্শ্ববর্তী জেলা লক্ষ্মীপুর থেকে স্বপনকে (২৯) গ্রেপ্তার করা হয়। এর আগে পুলিশ বাসু ওরফে বাদশা আলম নামে একজনকে চরজাব্বার এলাকা থেকে গ্রেপ্তার করেছিল। চরজাব্বার থানার ওসি নিজাম উদ্দিন জানান, অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, ঘটনার সঙ্গে জড়িতদের কোনো রমক ছাড় দেওয়া হবে না। এজাহারনামীয় আসামিদের গ্রেফতারে অতিরিক্ত পুলিশ সুপারের নেতেৃত্বে জেলা গোয়েন্দা পুলিশসহ (ডিবি) বেশ কয়েকটি দল অভিযান চালাচ্ছে।

প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর (রবিবার) ভোট কেন্দ্রে ভোট দিতে গেলে নৌকার কয়েকজন সমর্থক ওই নারীকে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন। তিনি তখন ধানের শীষে ভোট দেওয়ার কথা বললে তাদের সঙ্গে তর্কাতর্কি হয়। এ সময় তারা তাকে হুমকি দেন। পরে তিনি কেন্দ্র থেকে দ্রুত বের হয়ে বাড়ি ফিরে যান।

এরপর রবিবার দিবাগত রাত ১২টার দিকে একই এলাকার ১০-১২ জন তাদের বাড়িতে গিয়ে ঘরে ঢুকে তার স্বামীকে পিটিয়ে আহত করে। পরে তার স্বামী ও সন্তানকে বেঁধে রেখে তারা তাকে গণধর্ষণ করে।

এ ঘটনায় সোমবার রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেন।