সৈয়দ আশরাফের মৃত্যুতে বঙ্গবন্ধু-নীলদলের শোক

0
27

ঢাকা , ০৪ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু-নীলদল।

শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু-নীলদলের সভাপতি ড. সিদ্ধার্থ দে এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান (আবির) এ  শোক প্রকাশ করেন।

তাতে বলা হয়, মহান এই জননেতার মৃত্যুতে সারাদেশে বিরাজ করছে শোকের পরিবেশ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, গণমানুষের অধিকার আদায়, গণতান্ত্রিক আন্দোলন ও দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞাসহ বিভিন্নক্ষেত্রে তার সাহসী ভূমিকা ও অবদান জাতি কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে তিনি ছিলেন সদা নিবেদিত।

সেইসঙ্গে দেশ ও দলগঠনে প্রযুক্ত ছিল তার ব্যক্তিত্বের অপার্থিব ও সদা-বিনয়ী মানবীয় গুণ। তার মৃত্যুতে জাতি একজন সৎ, ত্যাগী ও দেশ-অন্তঃপ্রাণ নেতাকে হারালো। এই শুন্যতা অপূরণীয়। তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং সেই সঙ্গে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বঙ্গবন্ধু-নীলদল।