বিনোদন

ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি!

ঢাকা , ০৫ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

বলিউড অভিনেতা ভিকি কৌশল। খুব বেশিদিন হয়নি রুপালি জগতে পা রেখেছেন, তবে এরই মধ্যে রাজি, সাঞ্জু, মনমর্জিয়া সিনেমায় তার অভিনয় দর্শকের মন জয় করেছে।

বলিউডের অনেক অভিনেত্রীই ভিকির সঙ্গে সিনেমায় অভিনয়ের ইচ্ছা প্রকাশ করছেন। এ তালিকায় জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফও রয়েছে। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এ অভিনেত্রী জানিয়েছেন, ভিকির সঙ্গে অভিনয় করতে চান তিনি। এর প্রতিক্রিয়ার ভিকি ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমার অস্তিত্ব তার জানা রয়েছে বিষয়টিতে খুবই অবাক হয়েছি।’

এদিকে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমবারের মতো মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। এ সময় দর্শক সারিতে বসা ছিলেন সালমান খান। ভিকির কথা শুনে পাশে বসা বোন অর্পিতার কাঁধে মাথা রেখে ঘুমের ভান করেন এ অভিনেতা, যেন বিষয়টি দেখেননি তিনি। পরে ক্যাটরিনা যখন ভিকিকে জানান, তার সাহস নেই। তখন আবারো নড়েচড়ে বসেন সালমান। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি এখন রীতিমতো ভাইরাল।

২০১৫ সালে মাসান সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ভিকি। ব্যক্তিগত জীবনে হার্লিন শেঠির সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। ভিকির পরবর্তী সিনেমা উড়ি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক। আগামী ১১ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button