মামলার নথির ভেতর ৪ হাজার ইয়াবা

0
47

ঢাকা , ০৬ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

মামলার নথিসহ কোর্ট ফাইলের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবা পাচারকালে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

রোববার বিকেলে কক্সবাজার বিমানবন্দর লাউঞ্জের চেকিং গেট থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল এ তথ্য জানিয়েছেন। গ্রেফতার নুরুল আলম (৪৭) কক্সবাজারের উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের মৃত ফকির আহম্মদের ছেলে।

সোমেন মন্ডল বলেন, গোপন সংবাদে খবর আসে এক ব্যক্তি সবাইকে ফাঁকি দিয়ে মামলার নথির সঙ্গে লুকিয়ে বিমানযোগে ইয়াবা পাচার করবে। এটি জানার পর কক্সবাজার বিমানবন্দর কর্তৃপক্ষের সহযোগিতায় রোববার বিকেল ৪টার বিমানবন্দর তল্লাশি গেট থেকে নুরুল আলমকে একটি মামলার ফাইলসহ গ্রেফতার করা হয়। পরে ফাইলটি খুলে নথির মাঝখানে বিশেষভাবে রাখা কয়েকটি ইয়াবার প্যাকেট জব্দ করা হয়। তা গণনা করে ৪ হাজার ৬৮০ পিস ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরুল আলম জানান, সবার চোখ ফাঁকি দিতে কোর্ট ফাইলকে কায়দা হিসেবে বেঁচে নেয়া হয়। ইয়াবাগুলো ঢাকায় পার্টির কাছে নেয়া হচ্ছিল।

সোমেন মন্ডল আরও বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আবদুল মালেক তালুকদার বাদী হয়ে আটক নুরুল আলমকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করছেন।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (তদন্ত) খায়রুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মামলায় নুরুল আলমকে গ্রেফতার দেখানো হয়েছে।