খেলাধুলা

রদারহ্যামের জালে ম্যান সিটির ৭ গোল

ঢাকা , ০৬ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

প্রিমিয়ার লিগে অপরাজেয় লিভারপুলকে হারিয়েই স্বরূপে ফিরেছে বর্তমান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় বিভাগের ক্লাব রদারহ্যাম ইউনাইটেডকে রীতিমত গোলবন্যায় ভাসিয়েছে ম্যান সিটি। ইতিহাদ স্টেডিয়ামে পুচকে এই দলকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারায়। সিটির হয়ে ৬টি গোলই করেন ৬জন ভিন্ন ভিন্ন খেলোয়াড়। অন্য গোলটি আসে আত্মঘাতী গোলের সুবাদে।

১২ মিনিটে সিটির হয়ে গোলের সূচনা করেন রহিম স্টার্লিং। ডি ব্রুয়েনের ক্রস থেকে এই ইংলিশ ম্যান সিটিকে এগিয়ে দেন। বল দখলে পুরোটা সময় রদারহ্যামের উপর ছড়ি ঘোরালেও দ্বিতীয় গোলটি পেতে সিটিকে অপেক্ষা করতে হয় ৪৩ মিনিট পর্যন্ত।

গুন্দোগানের বাড়ানো বলে সিটিকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন আরেক ইংলিশ ম্যান ফিল ফোডেন। প্রথমার্ধের শেষ মিনিটে রদারহ্যামের আয়ি আত্মঘাতী গোল করলে বিরতির আগে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় সিটি।

বিরতি থেকে ফিরে আরো বিধ্বংসী ম্যান সিটি। ৫৩ মিনিটে দলের হয়ে ৪র্থ গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। এবার বলের যোগানদাতা স্টার্লিং। ৭৩ মিনিটে আবারো সেই গুন্দোগান সতীর্থদের সহায়তা করেন গোল দিতে। তার ক্রস থেকে মাহরেজ সিটিকে ৫-০ ব্যবধানে এগিয়ে দেয়।

৭৮ মিনিটে গুন্দোগানের কর্নার থেকে সিটিকে ৬-০ গোলের বড় ব্যবধানের লিড এনে দেন দীর্ঘদিন পর সিটি একাদশে সুযোগ পাওয়া ওটামেন্ডি। ম্যাচ শেষের মিনিট পাঁচেক আগে সিটির হয়ে সপ্তম এবং গোল উৎসবের সমাপ্তি টানেন লিরয়ে সানে। ৭-০ গোলের বিশাল জয়ে এফএ কাপের পরবর্তী রাউন্ডে উঠে গেল পেপ গার্দিওলার দল।

Show More

আরো সংবাদ...

Back to top button