যে কারণে এখনও মাঠে নামেননি গেইল

0
50

ঢাকা , ০৬ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

চিটাগং ভাইকিংসের পর খুলনা টাইটানসের বিপক্ষেও রংপুর রাইডার্সের ড্রেসিংরুমেই বসে থাকতে হলো ক্রিস গেইলকে। গতবারের বিপিএল চ্যাম্পিয়নরা দুই ম্যাচ খেললেও ক্যারিবিয়ান তারকাকে মাঠে দেখতে না পারা ছিল বিস্ময়ের। অথচ প্রথম ম্যাচের আগেই ঢাকায় পা রেখেছেন তিনি। তার না থাকার কারণ জানা গেছে, সঙ্গে করে নিয়ে আসেননি অনাপত্তিপত্র (এনওসি)।

রবিবার বিকালে খুলনার বিপক্ষে ম্যাচ খেলতে দলের সঙ্গে মাঠে এসেছিলেন। কিন্তু মাঠে নামেননি গেইল। দলের ৮ রানের জয়ের পর জানা গেল আসল কারণ।

বিপিএলে খেলতে হলে প্রত্যেক বিদেশি খেলোয়াড়কেই নিজ দেশের বোর্ডের পক্ষ থেকে অনাপত্তিপত্র এনে সেটা টুর্নামেন্ট কর্তৃপক্ষকে দিতে হয়। কিন্তু তিনি অনাপত্তিপত্র ছাড়াই খেলতে এসেছেন।

রবিবার ওয়েস্ট ইন্ডিজে সরকারি ছুটি থাকায় এদিনও অনাপত্তিপত্র আনতে পারেননি। সে কারণে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও খেলতে পারেনি এই ব্যাটিং দানব।

তবে গেইল ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। আগামী মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তার খেলার সম্ভাবনা শতভাগ। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এটি নিশ্চিত করেছেন রংপুরের মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান। রবিবার রাতের মধ্যেই গেইলের এনওসি পাওয়া যাবে জানান তিনি।