নিরবের বিপরীতে দুই শীর্ষ সুন্দরী

0
40

ঢাকা , ০৭ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

দেশের শীর্ষ সুন্দরী খোঁজার অনুষ্ঠান চ্যানেল এই-লাক্স সুপারস্টার।  নবম লাক্স সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতা ২০১৮ এর চ্যাম্পিয়ন নহয়েছে মিম মানতাশা। অন্যদিকে বিশ্বের সুন্দরীদের কাতারে দেশের প্রতিনিধিত্ব করা বাংলাদেশের সেরা সুন্দরী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী।

এই দুই সুন্দরীকে দেখা যাবে চিত্রনায়ক নিরবের বিপরীতে। না, আপাতত কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। তবে একটি ফ্যাশন হাউজের মডেল হয়েছেন এই ত্রয়ী। বিষয়টি আরো খোলসা করে বলা যাক, বাংলাদেশে একটি ফ্যাশন হাউজ হাউজ যাত্রা শুরু করতে যাচ্ছে- যার নাম ‘ব্র্যান্ড হাউজ।’ চলতি মাসেই রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাত্রা শুরু করবে এই ফ্যাশন হাউজটি।

এর পূর্বে তারা বেশকিছু ফটোশুটের আয়োজন করে। যাতে মডেল হিসেবে মিম মানতাশা ও ঐশীকে নিয়ে আসে প্রতিষ্ঠানটি। আর এই দুই শীর্ষ সুন্দরীর বিপরীতে পৃথকভাবে ফটোশুটে অংশ নেন নিরব।

নিরব বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি কোনো চলচ্চিত্র বা টেলিফিল্মের কোনো দৃশ্যায়ন নয়। একটি ফ্যাশন হাউজের ফটোশুট ছিল। যেহেতু মিম মানতাশা ও ঐশীকে তারা মডেল করেছে সেহেতু নতুন হিসেবে তাদের চলার পথকে মসৃণ করার দায়িত্ব আমাদের শোবিজ অঙ্গনের প্রত্যকের। পোশাকের ফটোশুটে অনেকদিন পর অংশ নিলাম।

নিরব বর্তমানে ‘আব্বাস’ ও ‘অফিসার রিটার্নস’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘টার্গেট’, ‘হৃদয়জুড়ে’, ‘রৌদ্রছায়া।’ হৃদয়জুড়ে শিগগির মুক্তি পেতে পারে বলে এর নির্মাতা রফিক সিকদার জানিয়েছেন। এতে নিরবের বিপরীতে কলকাতার প্রিয়াঙ্কা সরকার রয়েছেন।