খেলাধুলা

শ্রীলঙ্কা টেস্ট দলে পেরেরা

ঢাকা , ০৮ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

নিউজিল্যান্ড সফরে দানুস গুনাথিলাকার বাজে পারফরম্যান্সের পর শ্রীলঙ্কা টেস্ট দলে ডাক পেলেন কুশাল পেরেরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য তাকে দলে নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ড অধ্যায় শেষ করে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবে শ্রীলঙ্কা। আগামী ২৪ জানুয়ারি অসিদের বিপক্ষে দুই ম্যাচ টেস্টের প্রথমটি খেলতে নামবে লঙ্কানরা। এই দলে দিমুথ করুনারত্নের সঙ্গে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে দেখা যেতে পারে কুশাল পেরেরাকে।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছিলেন না অ্যাঞ্জেলো ম্যাথুস। একই সমস্যার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলেও রাখা হয়নি অভিজ্ঞ এ তারকাকে।

চোটের কারণে ম্যাথুস আর বাজে পারফরম্যান্সে বাদ পড়েছেন দানুসকা গুনাথিলাকা। নিউজিল্যান্ড সফরে চার ইনিংসে গুনাথিলাকার ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১, ৩, ৮ ও ৪ রান। এ দুই ক্রিকেটার ছাড়া নিউজিল্যান্ড সফরে থাকা সব লঙ্কান ক্রিকেটারই অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে রয়েছেন।

শ্রীলঙ্কা স্কোয়াড:
দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, কুশাল মেন্ডিস, সাদেরা সামারাবিক্রমা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেন সিলভা, নিরোশান ডিকভেলা, কুশাল পেরেরা, দিলরুয়ান পেরেরা, লাকসান সান্দাকান, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, দুশমান্থা চামেরা, কুসান রাজিথা।

Show More

আরো সংবাদ...

Back to top button