বিনোদন

অস্ত্রোপচার শেষে কেমন আছেন রাকেশ রোশান?

ঢাকা , ০৯ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

জনপ্রিয় বলিউড নির্মাতা রাকেশ রোশান। গতকাল মঙ্গলবার তার ছেলে অভিনেতা হৃতিক রোশান জানান, গলার ক্যানসারে আক্রান্ত এ নির্মাতা। তার অস্ত্রোপচার করতে হবে।

গতকাল অস্ত্রোপচার শেষে এ নির্মাতার অবস্থা প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে তার ভাই সংগীত পরিচালক রাজেশ রোশান বলেন, ‘তিনি এখন ভালো আছেন এবং সেরে উঠছেন। তার অস্ত্রোপচার নিয়ে আমরা অনেক দুশ্চিন্তায় ছিলাম এবং পরিবারের সবাই তার সঙ্গে হাসপাতালে ছিলাম। সৃষ্টিকর্তার ইচ্ছায় আগামী তিন দিনের মধ্যে তিনি সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে এবং এরপরই হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন।’

গতকাল ইনস্টাগ্রামে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে হৃতিক লিখেছিলেন, ‘আজ সকালে বাবার সঙ্গে একটি ছবি তোলার আবদার করেছিলাম। জানতাম, অস্ত্রোপচারের দিনেও তিনি ব্যায়াম বাদ দেবেন না। কয়েক সপ্তাহ আগে প্রাথমিক পর্যায়ে তার স্কোয়ামাস সেল কারসিনোমা ধরা পড়েছে কিন্তু আজ এর সঙ্গে লড়াই চালিয়ে যেতেও পুরো উদ্যেমে রয়েছেন। পরিবারের সদস্য হিসেবে তার মতো এমন একজন লিডার পেয়ে আমরা সৌভাগ্যবান।’

অভিনেতা হিসেবে ঘর ঘর কি কাহানি সিনেমার মাধ্যমে ১৯৭০ সালে সিনেমা জগতে পা রাখেন রাকেশ রোশান। এরপর বুনিয়াদ, খুবসুরত, কামচোর, ভগবান দাদাসহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। ১৯৮৭ সালে খুদগর্জ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে তার অভিষেক হয়। খুন ভরি মাঙ, কিং আঙ্কেল, কয়লা, করন অর্জুন’র মতো সিনেমা নির্মাণ করেছেন তিনি।

কাহো না পেয়ার হ্যায় সিনেমার মাধ্যমে ২০০০ সালে ছেলে হৃতিক রোশানকে সিনেমা জগতে আনেন রাকেশ। এরপর একসঙ্গে কই মিল গ্যায়া ও কৃষ সিরিজের সিনেমা নির্মাণ করেন। সর্বশেষ হৃতিক অভিনীত কাবিল সিনেমা প্রযোজনা করেছেন রাকেশ। তাদের পরবর্তী প্রজেক্ট কৃষ-ফোর।

Show More

আরো সংবাদ...

Back to top button