‘ইয়াবা’ কক্সবাজারের জন্য অভিশাপ: বদি

0
36

ঢাকা , ১২ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

টেকনাফের ইয়াবার বদনাম দূর করতে আহ্বান জানালেন কক্সবাজার-৪ আসনের সাবেক এমপি আব্দুর রহমান বদি। শুক্রবার (১১ জানুয়ারি) বিকেলে চৌধুরী পাড়ার নিজবাড়ীতে নবনির্বাচীত সাংসদ শাহীন আক্তারের সঙ্গে নেতাকর্মীরা কুশল বিনিময় করতে এলে এই আহ্বান জানান বদি। বদি নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তারের স্বামী।

তিনি বলেন, ‘ছেলেহারা মা-বাবা, স্বামীহারা স্ত্রী সন্তানদের কথা চিন্তা করে আপনারা আত্মসমর্পণ করার জন্য প্রস্তুত থাকুন। সবাইকে মিলে টেকনাফের ইয়াবার বদনাম ঘোচাতে হবে। তালিকাভুক্ত ও তালিকার বাইরে যেসব ইয়াবা কারবারি আছেন, তারা সবাই আত্মসমর্পণ করুন। এই ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ।’

একই দিনের এক বক্তৃতায় কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ শাহীন আক্তার বলেন, ‘টেকনাফের বদনাম ঘোচাতে সবাইকে ইয়াবার বিরুদ্ধে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি ইয়াবাসহ সব ধরনের অপকর্ম বন্ধ করতে সবার সহযোগিতা কামনা করেন’। ইয়াবা অপকর্মে জড়িত তালিকাভুক্ত এবং তালিকা বাহিরে যারা আছেন তাদের এই কারবার থেকে সরে আসার অনুরোধ জানিয়েছেন এই সাংসদ।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, সর্বশেষ করা ইয়াবা কারবারিদের তালিকায় জেলার এক হাজার একশ একান্নজন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা ৭৩ প্রভাবশালী ইয়াবা কারবারির তালিকায় সাবেক সাংসদ আবদুর রহমান বদিসহ ২২ জনপ্রতিনিধির নাম রয়েছে।