জাতীয়

উন্নয়নের জোয়ারে পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে

ঢাকা , ১২ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকালে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলায় শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গ্রামে নাগরিক সুবিধার সবকিছু পৌঁছে দেওয়া হবে । যে অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু হয়েছে, সে যাত্রার দায়িত্বের বেশির ভাগ অংশ আমার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রণালয়ের উপর অর্পিত। ইতিমধ্যে কাজ আরম্ভ হয়েছে, আগামী ৫ বছর উন্নয়নের জোয়ারে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যাতে সততার সঙ্গে সে দায়িত্ব পালন করতে পারি, সে জন্য আপনারা সকলে দোয়া করবেন। আমার নির্বাচনী আসনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন এ তথ্য জানান।

পরে বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নবনিযুক্ত এলজিআরডি মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুসংকর চন্দ্র আচার্য, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মোখলেছুর রহমান, কুমিল্লা জেলার নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব আলী, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button