ফেনীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ পাঁচ কারবারি আটক

0
46

ঢাকা , ০৫ ফেব্রুয়ারি , (ডেইলি টাইমস২৪):

ফেনীতে ১৯ হাজার ৬শ’ ৩০ পিস ইয়াবাসহ তিন কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। আজ মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ওই এলাকায় তল্লাসি চালায় র‌্যাবের একটি দল। ঢাকামুখী একটি প্রাইভেট কার সন্দেহ হলে তল্লাসি চালিয়ে ১৯ হাজার ৬শ’ ৩০ পিস ইয়াবাসহ গাড়িটি জব্দ করে। এ সময় মো. জিয়াউর রহমান, মো. আনোয়ারুল ও মোহাম্মদ আলীকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সাথে জড়িত। তারা দেশের বিভিন্ন স্থানে একই গাড়ি দিয়ে ইয়াবাসহ মাদক সরবরাহ ও বিক্রি করে থাকে।

ফেনীস্থ র‌্যাব’র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, মাদক কারবারি ও জব্দকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ছাগলনাইয়ায় ৩০ লাখ টাকার ইয়াবাসহ দুইজন আটক  

এদিকে টেকনাফ থেকে ঢাকামুখী লবণভর্তি ট্রাকের পাটাতনের মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ৫০টি প্যাকেটে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। সোমবার রাতে ফেনীর ছাগলনাইয়া উপজেলার শান্তির বাজার এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়। এ সময় চালক ঢাকার ধামরাই থানার বড় কুশিয়ারা গ্রামের মো. মোতালেব মিয়ার ছেলে আনোয়ার হোসেন ও সহকারী কুমিল্লা জেলার হোমনা থানার কালামিনা গ্রামের মো. হানিফ মোল্লার ছেলে মো. ছিদ্দিককে আটক করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

পুলিশ জানায়, ওইদিন সকালে লবণ ভর্তি একটি ট্রাক টেকনাফ থেকে ঢাকা যাচ্ছিল। এ সময় ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে পুলিশের টহল দলকে দেখে চালক ট্রাকটি নিয়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩-০৭৬২) পাটাতনের মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ৫০টি প্যাকেটের মধ্যে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

ছাগলনাইয়া থানার ওসি এস এম মোর্শেদ লবণভর্তি ট্রাকসহ ১০ হাজার পিস ইয়াবা ও দুজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here