সারাদেশ

বাপের বাড়ি থেকে সাইকেল আসেনি তাই

ঢাকা , ০৬ মার্চ , (ডেইলি টাইমস২৪):

ঝিনাইদহের কালীগঞ্জে শিউলি খাতুন (২৪) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে বলা হয়, একটি বাইসাইকেল ও যৌতুকের দাবীতে টাকা দিতে না পারায় শিউলি খাতুনকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ে ঝুলিয়ে রাখা হয়েছে।

বুধবার বিকালে উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিউলি খাতুন কোটচাদপুর উপজেলার কুল্লাগাছা গ্রামের শহর আলীর মেয়ে এবং শাহপুর ঘিঘাটি গ্রামের মামুনের স্ত্রী।

শিউলির পিতার শহর আলী অভিযোগ সূত্রে জানা যায়, কয়েক বছর আগে তার মেয়ে শিউলি খাতুনের সঙ্গে শাহপুর ঘিঘাটি গ্রামের জুলহাস হোসেনের ছেলে মামুনের সঙ্গে বিয়ে হয়। তাদের ঘরে সন্তানও জন্ম নেয়। বিয়ের পর থেকেই মামুন যৌতুকের দাবিতে মেয়েকে মারপিট করতো। বিয়ের পর নগদ টাকা, টিভি কিনে দেওয়া হয়েছে। এরপর বাইসাইকেল ও টাকার জন্য তাকে মারধর করা হতো। এরই ধারাবাহিকতায় বুধবার শিউলিকে মামুন ও তার পরিবারের লোকজন পিটিয়ে হত্যা করে ঘরের আড়ের সঙ্গে ঝুলিয়ে রেখে প্রচার করে সে আত্মহত্যা করেছে। খবর পেয়ে সেখানে গিয়ে মেয়ের লাশ উদ্ধার করেন। শিউলির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শিউলির শ্বশুরবাড়ির কয়েকজন প্রতিবেশী জানান, প্রায়ই শিউলিকে যৌতুকের দাবিতে মামুন শারীরিক নির্যাতন করতো। বুধবার দুপুরের মামুন তাকে মারপিট করে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করছে। নিহতের পিতা থানায় অভিযোগ দায়ের করেছেন।

Show More

আরো সংবাদ...

Back to top button