বিনোদন

অমিতাভকে সালমান ভেবে ভুল!

ঢাকা , ০৭ মার্চ , (ডেইলি টাইমস২৪):

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেতা তিনি। বিশ্বজুড়ে রয়েছে তার খ্যাতি। কিন্তু তাকেই কিনা অভিনেতা সালমান খানের সঙ্গে গুলিয়ে ফেললেন এক ব্যক্তি!

ঘটনা ঘটে ২০১৮ সালের জুনে। অমিতাভ বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা বদলা। স্কটল্যান্ডের গ্লাসগোতে সিনেমাটির শুটিং করছিলেন বিগ বি। সেখানেই এক ব্যক্তি তাকে সালমান খান বলে সম্বোধন করেন। বদলা সিনেমার প্রচারের অংশ হিসেবে শাহরুখ খানের সঞ্চালনায় ‘বদলা আনপ্লাগড’ নামের একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে অংশ নেন অমিতাভ বচ্চন। সম্প্রতি অনুষ্ঠানের একটি পর্বে ঘটনাটি জানান এ অভিনেতা।

অমিতাভ বচ্চন বলেন, “আমি গ্লাসগোর একটি রাস্তায় বদলা সিনেমার শুটিং করছিলাম। রাস্তার ফুটপাথ ধরে হাঁটছিলাম। তখন আমার পাশ দিয়ে একটি গাড়ি যায়, এতে আমাদের কিছু ভারতীয় ভাইয়েরা বসা ছিলেন। তার মধ্য থেকে একজন আমার দিকে হাত ইশারা করেন এবং বলেন, ‘হেই সালমান খান, কেমন আছো?’ আমি তাকে হাত ইশারা করলাম, তারপর আবারো হাঁটতে শুরু করলাম। এছাড়া আর কী করার ছিল?”

বদলা সিনেমাটিতে অমিতাভ ছাড়াও রয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। এটি পরিচালনা করেছেন সুজয় ঘোষ। সিনেমাটি প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। আগামীকাল শুক্রবার সিনেমাটি মুক্তি পাবে।

Show More

আরো সংবাদ...

Back to top button