খেলাধুলা

কম্বোডিয়ায় দলের সঙ্গে যোগ দিয়েছেন নতুন গোলকিপিং কোচ

ঢাকা , ০৭ মার্চ , (ডেইলি টাইমস২৪):

জাতীয় দলের কোচিং স্টাফে যোগ হয়েছেন নতুন বিদেশি গোলরক্ষক কোচ। নতুন যুক্ত হওয়া গোলকিপিং কোচের নাম ডিন কেনেথ মে। এই ইংলিশ কোচ বৃহস্পতিবার সরাসরি যোগ দিয়েছে কম্বোডিয়ায় জাতীয় দলের সঙ্গে।

বাফুফের টেকনিক্যাল অ্যান্ড স্ট্র্যাটেজিকাল ডাইরেক্টর পল স্মলির মাধ্যমে এই কোচ আপাতত তিন সপ্তাহের জন্য বাংলাদেশ ফুটবলে কাজ করবেন। কম্বোডিয়া ফিফা ফ্রেন্ডলি ম্যাচ ও এর পর বাহরাইনে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে রানা-সোহেলদের প্রশিক্ষণ দেবেন নতুন কোচ।

নতুন শিষ্য আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল আর আনিসুর রহমান জিকোদের নিয়ে বৃহস্পতিবার কম্বোডিয়ায় প্রথম অনুশীলন সেরেছেন নতুন কোচ। নমপেনে অনুশীলনের প্রথম বিকেলটা বেশ ব্যস্ততার মধ্যেই কাটিয়েছেন গোলকিপিং কোচ মে।

gk-2

বাংলাদেশের ফুটবলের সঙ্গে এই ৩ সপ্তাহই কাজ করবেন? নাকি চুক্তিটা আরো বাড়িয়ে নেবেন নতুন গোলরক্ষক কোচ? প্রথম দিনে এ নিয়ে কোনো কথাই বলতে চাননি তিনি, ‘ আমি আপাতত অনুশীলন নিয়েই ব্যস্ত। তিন গোলকিপার আমার কথা মনোযোগ দিয়ে শুনেছে। ওরা খুব ইতিবাচক। অনুশীলন যে উপভোগ করেছে সেটা বোঝাই যাচ্ছিল।’

মাত্র ৩ সপ্তাহ। কিভাবে গোলরক্ষকদের অনুশীলন করাবেন কেনেথ মে? ‘আমি আসলে জেমির কোচিং দর্শনের সঙ্গে তাল মিলিয়েই গোলরক্ষদের প্রস্তুত করতে চাই। এখন চুক্তির বিষয় নিয়ে কিছু বলতে চাই না। এটা দুই পক্ষের ইচ্ছের উপর নির্ভর করছে। এখন আমার মাঠের বাইরে অন্য কোনো বিষয়ে মনোযোগ নেই’-বলেছেন নতুন গোলকিপিং কোচ।

Show More

আরো সংবাদ...

Back to top button