আন্তর্জাতিক

কাশ্মীরে গ্রেনেড হামলায় নিহত ১, আহত ২৮

ঢাকা , ০৭ মার্চ , (ডেইলি টাইমস২৪):

আবারও বিস্ফোরণে কেঁপে উঠল কাশ্মীর উপত্যকা। জম্মুর বাসস্ট্যান্ডে গ্রেনেড হামলায় কমপক্ষে ২৮ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজন মারা গেছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ঘটনাস্থল থেকে আসা ভিডিও থেকে দেখা যাচ্ছে প্রচুর সংখ্যক পুলিশ সেখানে এসে পৌঁছেছেন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করছেন তারা। খবর এনডিটিভির।

পুলিশ জানায়, বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাসের ভেতরে বিস্ফোরণটি ঘটে। হতাহতদের বেশিরভাগই বাস চালক ও কন্ডাক্টর। হামলায় ক্ষতিগ্রস্ত বাসটির ভেতরে কেউ ছিল কিনা সেটা স্পষ্ট নয়।

সংবাদ সংস্থা এএনআইকে স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন বিস্ফোরণের আওয়াজ শুনে মনে হয়েছে খুব বড় কোনও ঘটনা ঘটেছে। পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে, কারা এই ঘটনা ঘটাল তা খতিয়ে দেখা হচ্ছে।

বিস্ফোরণের পর পর গোটা এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে। কয়েকটি ছবি থেকে দেখা যাচ্ছে ঘটনাস্থলে কুকুরও নিয়ে আসা হয়েছে। আশপাশের এলাকাতে চলছে তল্লাশি।

১৪ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের পুলওয়ামাতে জঙ্গি হামলায় প্রাণ যায় চল্লিশের বেশি ভারতীয় জওয়াতের। সেই ঘটনার পর ভারত এবং পাকিস্তানের মধ্যে উত্তেজনা নতুন মাত্রায় পৌঁছেছে। এরই মাঝে গ্রেনেড হামলা হল জম্মুতে।

Show More

আরো সংবাদ...

Back to top button