সারাদেশ

বিএনপি নেতার দেড় হাজার পোস্টার পুড়িয়ে দিল ছাত্রলীগ

ঢাকা , ০৯ মার্চ , (ডেইলি টাইমস২৪):

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়া সদর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপির বহিষ্কৃত নেতা মাফতুন আহম্মেদ খান রুবেলের মোটরসাইকেল প্রতীকের এক হাজার পোস্টার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার বিকেলে শহরের গালাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পোস্টার পোড়ানোর জন্য মাফতুন আহম্মেদ খান রুবেল ছাত্রলীগের নেতাকর্মীদেরকে দায়ী করেছেন।

স্থানীয়রা জানান, একটি ভ্যানগাড়িযোগে রুবেলের কর্মীরা পোস্টার নিয়ে শহরের গালাপট্টি শহর বিএনপি অফিসের সামনে আসেন। তারা পোস্টারগুলো সেখানে টাঙানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় আওয়ামী লীগ অফিস থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে পৌঁছে রুবেলের কর্মীদেরকে ধাওয়া করে। তারা পালিয়ে গেলে ছাত্রলীগের কর্মীরা পোস্টারগুলোতে আগুন ধরিয়ে দেন।

bogra-(1)

এ বিষয়ে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা এ ধরনের কোনো কাজের সঙ্গে জড়িত নয়।

বগুড়া সদর থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামান বলেন, চেয়ারম্যান প্রার্থী ফোনে ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ করেছেন। বলেছেন গালাপট্টিতে তার পোস্টার পুড়িয়ে দেয়া হয়েছে। তিনি লিখিত অভিযোগ দিলে তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button